সিবিএন:
টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ আনোয়ার হোসেন (৫৫) নামে পাচারকারীকে আটক করেছে র‌্যাব। ১৩ অক্টোবর দিবাগত রাতে টেকনাফের জালিয়াপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়। আটক পাচারকারী ৭ নং ওয়ার্ড উত্তর জালিয়াপাড়া (উচু বাজার পূর্ব দিকের গলি) এলাকার মৃত আলী আহম্মদের ছেলে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।
র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন জানান, জালিয়াপাড়া এলাকায় আনোয়ার এর চা দোকানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে, এমন সংবাদে অভিযান চালানো হয়।
তিনি জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৯(খ) ধারা মোতাবেক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানায় হস্তান্তরের করা হয়েছে।
এদিকে র‌্যাব-৭ গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে- র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ১ জানুয়ারি থেকে ১৩ অক্টোবর পর্যন্ত ৬২ লক্ষ ৮২ হাজার ৩১৮ ইয়াবা উদ্ধার করেছে। পাশাপাশি ২২ হাজার ৫১৩ বোতল ফেন্সিডিল, ১,৪৩৮ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০২ লক্ষ ৯৪ হাজার ৯৩০ লিটার দেশীয় তৈরী মদ, ৬৫৫ কেজি ২৩০ গ্রাম গাঁজা, ৩০০ গ্রাম হেরোইন এবং ৪০০ গ্রাম আফিম উদ্ধার করতে সক্ষম হয়।