১নং ওয়ার্ডের মোহাম্মদীয়া জামে মসজিদের উদ্বোধনকালে শফিউল্লাহ আনসারী

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী বলেছেন, মায়ানমারের নির্যাতিত রোহিঙ্গা মুসলিমদের সাহায্যে ও সমস্যা সমাধানে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও বিশ্বনেত্রী শেখ হাসিনার পুরো বিশ্ব নেতৃবৃন্দ আজ ঐক্যবদ্ধ হয়েছে। শেখ হাসিনা বিশ্বের কাছে রোহিঙ্গা সমস্যা সমাধানে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এর মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে রোহিঙ্গাদের মুসলিমদের সাহায্যে এগিয়ে আসছে পুরো বিশ্ব।

শুক্রবার কক্সবাজার পৌরসভার ১নংওয়ার্ডের বৃহত্তর কুতুবদিয়া পাড়ার নবনির্মিত মোহাম্মদীয়া জামে মসজিদ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জানা যায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্মিত মোহাম্মদীয়া মোহাম্মদীয়া জামে মসজিদ উদ্বোধন করেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী। এর আগে তাকে ফুল দিয়ে বরণ করে নেন উক্ত এলাকা মুসল্লীরা। পরে তিনি উদ্বোধনী উপলক্ষ্যে আয়োজিত সংক্ষিপ্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সমিতিপাড়া বায়তুশ শরফ জামে মসজিদের সভাপতি সমাজ সেবক ছাবের আহামদ, জেলা শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহামদ, ছৈয়দ রাসেদুল হক সোহেল, উক্ত মসজিদের প্রতিষ্ঠাতা মোহাম্মদ সালেহ কুতুবী, উপকূলীয় সমবায় সমিতির সহ-সভাপতি মুসলেহ উদ্দীন, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, মঞ্জুর আলম, মোহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদীয়া পাড়ার মুরুব্বী আবছার মাঝি, মান্নান সওদাগর, আমিনুল ইসলাম, হাসান আলী, ছৈয়দ আলম প্রমুখ। সঞ্চালনা করেন। জুমার নামাজের পর নির্যাতিত রোহিঙ্গাদের জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

মুসল্লী ও মুরব্বীদের মতামতের ভিত্তিতে শফিউল্লাহ আনসারীকে মোহাম্মদীয়া জামে মসজিদের সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।