এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালো রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যার পর দেশ দীর্ঘ বছর ক্লান্তিকাল অতিক্রম করে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ এখন আওয়ামীলীগ সরকার রাষ্ট্র ক্ষমতায় আসার পর সবদিক দিয়ে বাংলাদেশ স্বয়ং সর্ম্পন্নতা অর্জন করেছে। এই অর্জন বিএনপি-জামায়াত জোটের সহ্য হচ্ছেনা। তাই তারা নানা কায়দায় ভিত্তিহীন কিছু ইস্যু তৈরী করে দেশে অস্থিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে। তাই বিএনপি-জামাত জোটের দেশবিরোধী অপরাজনীতি সমুলে বিনাশ করতে আগামীতে আওয়ামীলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

শুক্রবার দুপুরে চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চকরিয়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে খতমে কোরান, আলোচনাসভা ও কাঙ্গালী ভোজ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে এবং সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মুজিবুল হকের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান মাবু।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম জাহাঙ্গীর আলম বুলবুল, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, জেলা যুবলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট শহিদুল্লাহ চৌধুরী, সহ-সভাপতি সোহেল আহমদ বাহাদুর, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, মুসলেহ উদ্দিন মানিক, সাবেক ছাত্রনেতা আলহাজ হায়দার আলী, চকরিয়া উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত ওসমান, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, পৌরসভা যুবলীগের সভাপতি হাসনগীর হোছাইন, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিঠু, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য হেলাল উদ্দিন হেলালী, সহ-সভাপতি কামরুল ইসলাম কাইছার, সাংগঠনিক সম্পাদক রেফায়েত সিকদার, অহিদুজ্জামান অহিদ, তৌহিদুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক আজিজুল হক প্রমুখ।##