তাজুল ইসলাম পলাশ, চট্টগ্রাম:
চট্টগ্রামে জরিনা বেগম (৩৫) নামে এক পোশাক কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জরিনা বেগম বায়েজিদে এশিয়ান গার্মেন্টস নামে একটি পোশাক কারখানার সুপারভাইজারের চাকরি করতেন। রোববার দুপুর আড়াইটা নাগাদ নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার দোহাজারি এলাকার একজনের ২০১০ সালে একবার বিয়ে হয়েছিলো।সেই সংসারে জরিনার ১৩ বছর বয়সী এক মেয়ে আছে। সেই সংসার বেশি দিন টিকলো না। পরে বায়েজিদে গোপালগঞ্জ জেলার সাইফুল নামে এক ব্যক্তিকে বিয়ে করে সংসার শুরু করে জরিনা। সাইফুল একটি দর্জি দোকানে সেলাইয়ের কাজ করতেন। এদিকে সাইফুলের পরকীয়া নিয়ে দু;জনের মাঝে মনমালিন্য দেখা দেয়। প্রায়ই সময় ঝগড়াও হতো। শনিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়েছিল বলে তথ্য পেয়েছেন পুলিশ।

বায়েজিদ থানার ওসি মো.মহসিন জানান, একটি তালাবদ্ধ বাসা থেকে জরিনার লাশ উদ্ধার করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার স্বামী মো.সাইফুল পলাতক রয়েছেন। তিনি আরো বলেন, ধারনা করা হচ্ছে জরিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার জরিনা অফিসে যায়নি। সহকর্মীরা খুজঁতে আসলে বাসায় তালা দেওয়া অবস্থায় দেখতে পায়। সহকর্মীরা জানালা দিয়ে দেখেন জরিনার লাশ বিছানায় পড়ে আছে বলে তিনি জানান।