নিজস্ব প্রতিবেদক:
মহেশখালীর উপজেলার হোয়ানক ইউনিয়নের হরিয়ায়ছড়ায় প্রতিপক্ষকে হামলাকারী রাশেদ খান (২৫) নামে যুবককে আটক করেছে পুলিশ। গতকাল ৩০ সন্ধ্যা ৬টায় ইউনিয়নের পদ্মপুকুর পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মহেশখালী থানার উপ-পরিদর্শক সাগরের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। আটক রাশেদ খান হরিয়ারছড়ার মাওলানা নাজেম উদ্দীনের পুত্র। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, ২৯ এপ্রিল সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে বাজার ফেরার পথে একই এলাকার নূরুল হকের পুত্র আমান উল্লাহকে পুর্ব শত্রুতার জের ধরে পথরোধ করে হামলা করে আটক রাশেদ খান। এসময় রাশেদ খান লোহার রড় দিয়ে আমান উল্লাহকে নির্মমভাবে মারাত্মক আঘাত করে। এতে আমান উল্লাহ গুরুত্বর আহত হয়। তাকে হাসপাতালের চিকিৎসা দেয়া হচ্ছে। এই ঘটনায় অভিযোগ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় মহেশখালী থানা পুলিশ। অভিযানে অভিযুক্ত রাশেদ খানকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে মামলা রুজু হয়।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, হামলার ঘটনায় আহত আমান উল্লাহ বাদি হয়ে থানায় এজাহার দায়ের করেন। অভিযোগের সত্যতা পাওয়ায় মামলা রুজু করা হয়েছে।