অজিত কুমার দাশ হিমু:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৭ কক্সবাজার শহরের নাজিরারটেক এলাকায় অভিযান চালিয়ে চাঞ্চল্যকর মিজবাহ উদ্দিন হত্যা মামলার ২জন আসামীকে গ্রেফতার করেছে। ৭জুন বুধবার রাত সাড়ে ১০টায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডস্থ পশ্চিম কুতুবদিয়া পাড়ার আহাম্মদ হোসেন এর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৫) ও একই ওয়ার্ডের নাজিরার টেক এলাকার মোঃ নাসির এর স্ত্রী মোসাঃ রুমা আক্তার। আটককৃরা মিজবাহ উদ্দিন হত্যা মামলার আসামী।

র‌্যাব-৭ সিপিসি-২ কক্সবাজারের কোম্পানী কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন সত্যতা নিশ্চিত করে জানান, কক্সবাজার শহরের ১নং ওয়ার্ডস্থ নাজিরার টেক এলাকায় চাঞ্চল্যকর মিজবাহ উদ্দিন হত্যা মামলার আসামী পশ্চিম কুতুবদিয়া পাড়ার আহাম্মদ হোসেন এর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৫) ও নাজিরার টেক এলাকার মোঃ নাসির এর স্ত্রী মোসাঃ রুমা আক্তার ওই এলাকায় অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি চৌকষ দল অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মিজবাহ উদ্দিন হত্যার একটি মামলা রয়েছে, যার মামলা নং-৩৬/১৭ ধারা-৩০২/৩৪ দঃবিঃ। পরবর্তীতে আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।