বিনোদন ডেস্ক:
শুক্রবার মুক্তি পেয়েই ১০০ কোটির ক্লাবে জায়গা করে নেয় ‘বাহুবলি : দ্য কনক্লুসন’। দক্ষিণি ভারতের পরিচালক এস এস রাজমৌলির ‘বাহুবলি’ সিরিজের শেষ কিস্তি এটি। প্রথম দিন বাজিমাৎ করেই থেমে নেই বাহুবলি-২। সৃষ্টি করেছে ইতিহাসও।

বলিউডের স্বনামধন্য নির্মাতা করণ জোহর শনিবার রাতে তার টুইটে বলেন, ‘ইতোমধ্যে ১২১ কোটি ছাড়িয়েছে বাহুবলি। হিন্দি ভার্সন আয় করেছে ৪১ কোটি। তেলেগু, তামিলসহ অন্য ভার্সন আয় করেছে ৮০ কোটি রুপি। ইতোমধ্যে ইতিহাস সৃষ্টি হয়ে গেছে।’

সিনেমাটি ১০০ কোটির ক্লাবে স্থান করে নেয়ার পরই বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ তার টুইটে জানান, ‘অসাধারণ, অপূর্ব ও অকল্পনীয় সাফল্যের পথে বাহুবলি। কারণ ছবিটির মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করে নিয়েছে মোট ১০০ কোটি রুপি। কোনো উৎসব ছাড়াই মুক্তি দেয়ার পরও ছবির এমন সফলতায় অবাক হচ্ছেন সবাই। বক্স অফিসের হিসাব মতে, শনি ও রোববার ছুটির দিনে এ আয়ের সংখ্যা আরও দু-তিনগুণ বেড়ে যেতে পারে।’

মাত্র ২৪ ঘণ্টার মেয়াদে টিকিট বিক্রি করে রেকর্ড গড়ে বাহুবলি। এর আগে এই রেকর্ড ছিল আমির খানের ‘দঙ্গল’ ছবির। ছবিটি মুক্তি পাওয়ার আগের ২৪ ঘণ্টায় প্রায় ১০ লাখ টিকিট বিক্রি হয়েছে।

বাহুবলির শেষ কিস্তি হাজার কোটি টাকার ব্যবসা করে নতুন করে বক্স অফিসে ‘হাজারি’ ক্লাব খুলবে বলে ধারণা করা হচ্ছে। এ সিরিজের প্রথম ছবি ‘বাহুবলি : দ্য বিগিনিং’ ভারতে এবং ভারতের বাইরে সর্বমোট আয় করেছিল ৭০০ কোটি রুপি।

বাংলাদেশের দর্শকদের মধ্যেও প্রথম কিস্তির শেষ অংশের আকর্ষণ ‘কাটাপ্পা কেন বাহুবলিকে খুন করেন’ তা নিয়ে আগ্রহের কমতি নেই। তাই বাহুবলি-২ নিয়ে তারা ব্যাপক উৎসাহী।