সেলিম উদ্দিন, ঈদগাঁও:
চকরিয়া উপজেলার খুটাখালীতে স্বেচ্ছাসেবী অলাভজনক কল্যানমূলক ছাত্র সংগঠন রেনেঁসার আত্মপ্রকাশ উপলক্ষে এক সভা শুক্রবার স্থানীয় দারুল হুফ্ফাজ হাফেজখানা মসজিদ মাঠে সমাজ সেবক সাহাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এনজিও কর্মী রায়হান উদ্দীনের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মো: সোরাইম। এতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ডা. ফজলুর রহিম জাহেদ, মাহাবুবুর রশিদ আরিফ। অন্যান্যদের মধ্যে সংগঠক হুমায়ুন কবির, নজরুল ইসলাম, মামুনুর রশিদ, আজিজুল মোস্তফা রিফন, তারিকুল ইসলাম ও মো: আবু তাহের বক্তব্য রাখেন।

স্বেচ্ছাসেবী কর্মঠ উদ্যম, প্রচেষ্ট পরিশ্রম এবং প্রজ্ঞার মাধ্যমে সম্মিলিতভাবে আদর্শিক মানবিক আধুনিক এবং ভ্রাতৃত্বপূর্ণ সমাজ বিনির্মানে গঠিত সংগঠনে প্রায় অর্ধ শতাধিক বিভিন্ন পেশার ছাত্র যুবক ইতিমধ্যে সদস্য হয়েছেন। তাদের সকলের সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাতা হিসাবে চেয়ারম্যান নির্বাচিত করেছেন স্থানীয় তরুন সমাজ সেবক বিশিষ্ট ব্যবসায়ী শাহাব উদ্দিন কোম্পানীকে।

নির্বাচিত চেয়ারম্যান তাৎক্ষনিক তার প্রতিক্রিয়ায় সততা মানবতা ও ভ্রাতৃত্ব সুদৃঢ করতে সংগঠনের সদস্যদের সহযোগীতা কামনা করেছেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন ফজলুর রহিম জাহেদ।