সংবাদ বিজ্ঞপ্তি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অনূর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে খেলায় টেকনাফ উপজেলার পুরুষ এবং মহিলা দলকে হারিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করেছে কক্সবাজার পৌরসভা ফুটবল দল।
এর আগে সকালে উখিয়াকে হারিয়ে বিজয়ী হয় পেকুয়া ফুটবল দল।
৩ জুন বিকালে বাহারছড়া গোল চত্ত্বর মাঠে আয়োজিত ফুটবল খেলায় বিকাল ৩ টায় প্রথমে অনুষ্টিত হয় টেকনাফ উপজেলা মহিলা এবং কক্সবাজার পৌরসভা মহিলা দলের মধ্যকার ম্যাচ এতে ৪-০ গোলে জয়ী হয় কক্সবাজার পৌরসভার মহিলা ফুটবলাররা। পরে একই মাঠে পুরুষ বিভাগে টেকনাফ উপজেলা ও কক্সবাজার পৌরসভার মধ্যকার ম্যাচ নির্ধারিত সময়ে কোন গোল না হলে ট্রাবেকারে ৪-২ গোলে জয়ী হয় কক্সবাজার পৌরসভা দল। পরে বিজয়ী দলের মধ্যে সেরা খেলোয়াড়ের পুরুস্কার তুলে দেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
এ সময় তিনি বলেন,নিয়মিত খেলাধুলা মানুষের শরীর এবং মনকে প্রশান্তি রাখে,এছাড়া মাদক এবং সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে পাড়া মহল্লায় বেশি করে খেলাধুলার আয়োজন করার আহবান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন- কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, প্যানেল মেয়র-৩ শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর সালাহউদ্দিন সেতু, দিদারুল ইসলাম রুবেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান, সহ সম্পাদক আহসান সুমন, সদস্য ছৈয়দ আলম, রেফারী সমিতির সাধারণ সম্পাদক আবুল কাসেম কুতুবী প্রমুখ।