আবদুল মজিদ, চকরিয়া :
চকরিয়া প্রবাসীদের সেবামূলক, প্রবাসী সামাজিক সংগঠন “চকরিয়া প্রবাসী ইউনিয়ন”র উদ্যোগে সমগ্র চকরিয়া উপজেলা ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি ১ মে ২০২১ শনিবার বিকেল ৩টায় চকরিয়া মহিলা কলেজ চত্বরে উদ্বোধন করা হয়েছে।
চকরিয়া পৌরসবভার ২৫০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্টানটি উদ্বোধন করেন, প্রধান অতিথি চকরিয়া-পেকুয়ার মাননীয় সংসদ সদস্য জাফর আলম (বি,এ অনার্স এম,এ)এম,পি। বিশেষ অতিথি চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভা চেয়ারম্যান আলমগির চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও আওয়ামীলীগ নেতা শফিউল আলম বাহার ও অধ্যাপক জুবাইদুল হক।
এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের উম্মুল কুয়াইন (ইউ,এ,ই) কমিটির সভাপতি মিজানুল হক, আজমান (ইউ,এ,ই)কমিটির উপদেষ্টা মোহাম্মদ সরোয়ার আলম ও সাধারণ সম্পাদক ফুরকান উদ্দিন, সাহারজাহ (ইউ,এ,ই)কমিটির উপদেষ্টা মনকির আলম, সৌদি আরব কমিটির সিনিয়র সদস্য ওসমান ও কাশেম। সংগঠনের স্থানীয় প্রতিনিধিদের মধ্যে তানবীর, কাসেম, বাইজিদ, আনিছ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সমগ্র চকরিয়া উপজেলা ব্যাপী ইফতার সামগ্রী বিতরণের জন্য জমজম হাসপাতাল সংলগ্ন কেন্দ্রীয় কার্যালয় থেকে সংগঠনের প্রতিনিধির মাধ্যমে ১২ গাড়ি ইফতার সামগ্রী বিভিন্ন ইউনিয়নে পাঠিয়ে দেয়া হয়।
এছাড়া পবিত্র রমজান মাস ব্যাপি “চকরিয়া প্রবাসী ইউনিয়ন”র বিভিন্ন প্রতিনিধি সংগঠনের ব্যানারে নুন্যতম ১ হাজার পরিবারের মাঝে ইফতার সমগ্রী বিভিন্ন এলাকায় বিতরণ করেন। তমধ্যে কেন্দ্রীয় সভাপতি এহেসান চৌধুরী, শারজাহের উপদেষ্টা মনকির আলম, দুবাইয়ের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল অন্যতম।
বিতরণ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য “চকরিয়া প্রবাসী ইউনিয়ন ” কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি- মুহাম্মদ এহসান ছৌধুরী, সহসভাপতি- মুহাম্মদ মামুনুর রশিদ, ও মুহাম্মদ শহিদুল্লাহ বেনু, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিন এনাম এবং চকরিয়া প্রবাসী ইউনিয়ন সৌদি প্রতিনিধি আবুল কাশেম, কাতার প্রতিনিধি সাদ্দাম হোসেন, মালেশিয়া প্রতিনিধি আমানু ও সুয়াইব ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।