সংবাদ বিজ্ঞপ্তি:
আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টির) কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক বিশিষ্ট দানবীর মরহুম এরশাদ হোসোন সাজুর মাগফিরাত কামনায় এবি পার্টি কক্সবাজার জেলা এক দোয়া মাহফিল আয়োজন করে।

বুধবার (৭ এপ্রিল) আসর নামাজের পর জেলার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন এবি পার্টির কক্সবাজার জেলা আহবায়ক এড. এনামুল হক সিকদার।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- এবি পার্টির জেলা যুগ্ম আহবায়ক যথাক্রমে সাংবাদিক শামসুল হক শারেক, এড. নুরুল ইসলাম, মাওলানা রফিকুল আলম, উখিয়া উপজেলা এবি পার্টির সদস্য সচিব জাহেদুল করিম, এবি পার্টি নেতা কামরুল হাসান মিনার ও ফারুক আহমদ প্রমুখ।

দোয়া মাহফিলে দানবীর মরহুম এরশাদ হোসেন সাজুর সমাজ কর্ম ও এবি পার্টির জন্য তাঁর অবদান স্মরণ করে তাঁর মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

উল্লেখ্য, মরহুম এরশাদ হোসেন সাজু ছিলেন জাতীয় পর্যায়ের প্রথম শ্রেনীর একজন ফুটবল খেলোয়াড়। তাঁর পৈত্রিক ভূমিতে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ৬ নম্বর সেক্টর প্রতিষ্ঠিত হয়েছিল। তাদের পুরো পরিবার ছিল মুক্তিযোদ্ধাদের সার্বিক সহযোগিতার জন্য নিবেদিত।

কৃষি ও বাণিজ্যের দিক থেকে মরহুম সাজু ছিলেন একজন বড় মাপের ব্যবসায়ী ও উদ্যোক্তা। হাজার হাজার কৃষক-শ্রমিক নিয়ে ছিল তাঁর নানা সামাজিক ও সেবামূলক কর্মকান্ড। লালমনিরহাট জেলা বিশেষ করে পাটগ্রাম- হাতীবান্ধার দল-মত নির্বিশেষে সকল মানুষদের তিনি ছিলেন একজন হৃদয়ের মানুষ।

এর আগের দিন ৫ এপ্রিল বিকেলে আসর নামাজের সময় স্ট্রোক করে পড়ে গেলে তিনি মাথায় মারাত্মকভাবে আঘাত পান। পরের দিন ৬ এপ্রিল সকালে তিনি ইন্তেকাল করেন।