জে.জাহেদ, চট্টগ্রাম :

বেড়াতে এসে পাহাড়ে উঠে নিচে নামার রাস্তার পথ হারিয়ে বিপাকে পড়েছে ৫ পর্যটক। অবশেষে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে তাদের উদ্ধার করে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

শুক্রবার দুপুর পৌনে তিনটার সময় সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অগ্নিকুণ্ড নামক পাহাড় পাদদেশে।

জানাযায়,হাবিবুর নবী শুভ (২৩), পিতা-সামছুল হুদা, সাং-রামকৃষ্ণ পুর, থানা- চন্দ্রগন্জ, জেলা-লক্ষীপুর, মোঃ শাহরিয়ার ইমন(২৩), পিতা-মোঃ শাহআলাম,সাং-মহতাপপুর, থানা-সুধারাম, জেলা-নোয়াখালী, নাহিদ (১৪), পিতা -মুক্তার, সাং-জুইদন্ডি, থানা-আনোয়ারা, চট্টগ্রাম, সানি (৮), পিতা- রাসেল সাং-মান্দারীটোলা, সীতাকুণ্ড এবং দেলোয়ার হোসেন (২৬), পিতা ফজলুল হক, সাং-সুবর্ন চর, থানা-চরজব্বার, নোয়াখালী।

তাঁরা পাচঁজনে মিলে বেড়াতে গিয়ে পাহাড়ে উঠে। তারা নেমে আসার সময় পথ হারিয়ে ফেলে। এসময় তারা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের টিম নিয়ে পাহাড়ে গিয়ে পথহারা পাঁচ পর্যটককে উদ্ধার করে।

এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক জানান, স্থানীয় নাহিদ এবং সানি নামের দুইজনকে নিয়ে পাহাড়ে উঠে তিন যুবক। তারা পাহাড় থেকে নামার পথ ভুলে গিয়ে পাহাড়ে আটকা পড়েন। নিরুপায় হয়ে ৯৯৯ এ ফোন করে সীতাকুণ্ড থানার সাথে যোগাযোগ করলে পুলিশ এবং ফায়ার সার্ভিস টিমের সহায়তায় তারা পাহাড় থেকে নেমে আসেন।