সাঈদী আকবর ফয়সাল, চকরিয়াঃ

কক্সবাজারের চকরিয়া ব্লাড ডোনার’স সোসাইটি’র বর্ণাঢ্য আয়োজনে ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।
৯ জানুয়ারী (শনিবার) সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ জাফর আলম।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।
বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ, চকরিয়া পৌরসভার মেয়র মোঃ আলমগীর চৌধুরী, চুয়াডাঙ্গা জেলা কারাগারের ডেপুটি জেলার নুর মোঃ সোহেল, চকরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ এ কে এম গিয়াস উদ্দিন, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজিদ হোসেন সাকিব।

উপস্থিত ছিলেন, ইব্রাহিম রাসেল (এডমিন), মিনারুল হক ছোটন (এডমিন), রিয়াজুল মোস্তফা রিয়াদ (এডমিন), সাঈদী আকবর ফয়সাল (এডমিন), আব্দুল হামিদ (এডমিন), হেলাল উদ্দিন (মডারেটর), রিদুয়ানুল ইসলাম হৃদয় (মডারেটর), মোহাম্মদ সোহেল (মডারেটর), মোহাম্মদ মুসকান সাজ্জাদ (মডারেটর), মোঃ ইমন (মডারেটর), আরিফুল ইসলাম তুহিন (মডারেটর), ওমর ফারুক আজাদ (মডারেটর), ওসমান (মডারেটর), শহীদ (মডারেটর)। আরো উপস্থিত ছিলেন, কার্যকরী সদস্য যথাক্রমে- আমেনা নিশু, রোকসানা আক্তার হেনা, বর্ষা, মেহেদী, ফরহাদ উজ্জামান, জসীম, রুবেল, তীর্থ, ইলিয়াস, তারেক, আলভি, ফজলুল করিম।

সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন মিনহাজ উদ্দিন জানান, চকরিয়া ব্লাড ডোনার’স সোসাইটি প্রতিষ্ঠিত হয় ২০১৭ সালে। প্রতিষ্টা হওয়ার পর থেকে সংগঠনের পক্ষ থেকে ৩৫০০ জনকে ব্লাড ম্যানেজ করে দিয়েছি। যেসমস্ত রোগীদের রক্ত দিয়েছি তাদের মধ্যে ডেলিভারি রোগী, থ্যালাসেমিয়া রোগী, এক্সিডেন্ট রোগী ও রক্ত শূন্যতা রোগী। তাছাড়া অত্র সংগঠনের পক্ষ থেকে মানুষের পাশে দাড়িয়েছি যেমন সামাজিক বিভিন্ন কর্মকাণ্ড, গাছ রোপণ, বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে রুটিন বিতরণ ও রক্ত সম্পর্কিত সচেতন এবং চকরিয়ার ১৩টি ইউনিয়নে ব্লাড ক্যাম্পেইন সহ ইত্যাদি কাজকর্ম করেছি।ইনশাআল্লাহ আগামীতে এই সংগঠন চকরিয়া ১৮টি ইউনিয়ন ছড়িয়ে যাবে যেকোন মানবিক ও সামাজিক কাজের মাধ্যমে সে প্রচেষ্টা কাজ করে যাচ্ছি আমরা।

উল্লেখ্য,বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রথম ইভেন্ট ছিলো- খতমে কোরআন, ২য় ইভেন্ট ছিলো র‍্যালি সকাল সাড়ে ৯টায় সিস্টেম কমপ্লেক্স থেকে সিএমবি বাংলো। রেজিষ্ট্রেশন এবং নাস্তা বিতরণ। চকরিয়া ব্লাড ডোনারস সোসাইটি অতিথিবৃন্দ, ব্লাড নিয়ে কাজ করা দক্ষিণ চট্টগ্রাম থেকে আগত প্রায় ৯০টি সংগঠনকে সম্মাননা প্রদান করেছেন। প্রোগ্রাম ১১টা থেকে মূল কার্যক্রম শুরু হয়ে বিকাল ৫টায় সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্টানে রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠনের ব্যক্তিবর্গ ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •