নিজস্ব প্রতিবেদক:

 সংযুক্ত আরব আমিরাতের  আজমান শহরের আভিজাত হোটেল রায়হানের বল রুমে দক্ষিণ চট্টলার স্বনামধন্য ডেভেলপার প্রতিষ্ঠান কক্সবাজারের  ‘ওয়েলকাম প্রপার্টিজ’র উদ্যোগে দ্বিতীয় বারের মত ‘দুবাই রেডি ফ্লাট বিক্রয় উৎসব’২১ অনুষ্ঠিত হয়েছে।

৫ জানুয়ারি হাফেজ কামাল হোছাইনের কোর আন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত বিক্রয় উৎসব পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ সমিতি ইউএই’র সভাপতি ড, মাওলানা আব্দুস সালাম। প্রধান আলোচক ও সভাপতির বক্তব্য রাখেন ওয়েলকাম প্রপার্টজের ব্যবস্থাপনা পরিচালক তরুন শিল্পোদ্যোক্তা বদরুল হাসান মিল্কী।

জানা গেছে, অত্যন্ত স্বচ্ছতা ও শত ভাগ নিশ্চয়তার মাধ্যমে ‘নাফ রিভার ভিউ’ ও বে-রিসোর্ট এপার্টমেন্টের ফ্লাট আগামী ৩০ জুন মালিক পক্ষের কাছে হস্তান্তরের জন্য প্রস্ততি নিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার বদরুল হাসান মিল্কী। যা ইতিমধ্যে ৮০% কাজ সম্পন্ন হয়েছে এবং এ মাসের ২৫ তারিখ থেকে ড্রীম হাউজ এপার্টমেন্টের কার্যক্রম শুরু হবে।

করোনা কালীন সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে উৎসব মূখর পরিবেশে প্রবাসীদের মিলন মেলায় প্রবাসী ও ব্যবসায়ীদের মধ্যে  উপস্থিত ছিলেন-জাফর আমির, হাফেজ মাওলানা রশিদ আহমদ, মনছুর আলম, মুহাম্মদ ইউছুফ, মাহবুব আলম, মুহাম্মদ হোছাইন বাদশা, রমজান আলী, মোহাম্মদ হোছাইন, হোছাইন সোলতান, সরোয়ার  ও বশির আহমদ সহ অনেকে।

উক্ত উৎসবে ওয়েলকাম প্রপার্টিজের অধীনে টেকনাফের প্রাণকেন্দ্রে নির্মিতব্য  ‘নাফ রিভার ভিউ’র রেডি ফ্লাট বিক্রয় ও কক্সবাজার পৌরসভার বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়াম সংলগ্ন ড্রীম এপার্টমেন্টের অগ্রিম বুকিং দেওয়া হয়।