রাজু দাশ, চকরিয়া:  
কক্সবাজারের চকরিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় মোহাম্মদ হেলাল উদ্দিন (২৮) নামের এক পোল্ট্রি ব্যবসায়ী নিহত হয়েছে। এসময়  তার স্ত্রী গুরুতর আহত হয়।
রবিবার (৯ আগষ্ট) রাত ৮টার দিকে উপজেলার আজিজনগর স্টেশনে মহাসড়কে প্রাইভেট নোহা গাড়ি ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।
দূঘর্টনা নিহত হেলাল উদ্দিন চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডের গ্রীণবেলী কমিনিউটি সেন্টার এর পাশে পুক পুকুরিয়া আতব্বপাড়ার নাদের হোসেনের ছেলে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহত হেলালের স্বজনদের সূত্রে জানা যায়, হেলাল উদ্দিন ও তার স্ত্রী বিকালের দিকে মোটরসাইকেল নিয়ে আমিরাবাদের একটি বেসরকারি হাসপাতালে শ্বাশুড়িকে দেখতে যান। রাত ৮টার দিকে স্বামী স্ত্রী মোটরসাইকেলযোগে চকরিয়া উদ্দেশে রওনা হন। পথিমধ্যে আজিজ নগর নামক স্থানে দ্রুত গতি একটি প্রাইভেট নোহা গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হন হেলাল ও তার স্ত্রী। পরে স্থানীয়রা আহত স্বামী স্ত্রী কে উদ্ধার করে চকরিয়া মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যায়। হেলালের অতিরিক্ত রক্তক্ষরণ ও স্ত্রী গুরুতর আহত হলে কর্মরত  চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে হেলালের মৃত্যু হয়। হেলালের স্ত্রী অবস্থাও আশঙ্কাজনক বলে জানান স্বজনরা
সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেন চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি ওসি আনিসুর রহমান জানান, ঘটনাস্থল থেকে নোহা গাড়িটি ধাক্কা দিয় দ্রুত গতিতে পালিয়ে যায়। ঘাতক প্রাইভেট গাড়িটি জব্দের চেষ্টা চলছে।