মোঃ ফারুক, পেকুয়া:
কক্সবাজারের পেকুয়ায় স্বীকৃত মাদক ব্যবসায়ী ফরিদ উদ্দিন পুতু ও মোঃ ইলিয়াছ নামে দুই ব্যক্তিকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাতে পেকুয়া থানার উপ-পরিদর্শক কাজি আবদুল মালেক ও সনজিত চন্দ্র নাথের নেতৃত্বে পৃথক পুলিশ দল পুতুকে সরকারি হাসপাতাল সামনে থেকে ও ইলিয়াছকে নন্দীর পাড়া থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার পুতু পেকুয়া সদর ইউপির চৌমহুনীস্থ আদর্শ পাড়ার মৃত রশিদ আহমদের ছেলে ও মোঃ ইলিয়াছ নন্দীর পাড়ার মৃত দলিলুর রহমানের ছেলে।

উপ-পরিদর্শক সনজিত চন্দ্র নাথ বলেন, গোপন সংবাদে জানতে পারি গ্রেপ্তার পুতু ইয়াবা বিক্রির জন্য পেকুয়া সরকারি হাসপাতালের সামনে অবস্থান করছে। একদল পুলিশ নিয়ে তাকে আটক তার দেহ তল্লাশি করলে ৫৪ পিছ ইয়াবা পাওয়ায় যায়।

উপ-পরিদর্শক কাজি আবদু্ল মালেক বলেন, মোঃ ইলিয়াছ ইয়াবার পাইকারী ও খুচরা বিক্রেতা। এমন তথ্য পাওয়ার পর তাকে আটকের জন্য অভিযান চালিয়ে ৪২ পিছ ইয়াবাসহ তাকে আটক করি।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, পুলিশের চোখকে ফাঁকি দিয়ে গ্রেপ্তার পুতু ও ইলিয়াছ দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্টা করে আসছিল। অবশেষে ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, পেকুয়া কোন ধরণের মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। মাদক ব্যবসায়ীদের জন্য যারাই তৎবীর করবে তাদেরকেও চিহিৃত করে ব্যবস্থা নেয়া হবে।