নিজস্ব প্রতিবেদক  
ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্পন্ন হয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির প্রথম সভা।
বুধবার (২৫ মার্চ) বিকেল ৩ টায় উখিয়া জিএম কমপ্লেক্সের তৃতীয় তলায় সভায় সভাপতিত্ব করেন উখিয়া নিউজ ডটকমের সম্পাদক ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের আহবায়ক ওবাইদুল হক আবু চৌধুরী।
সদস্য সচিব ও সিএসবি২৪ এর সম্পাদক পলাশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় করোনা ভাইরাসের সংক্রমণরোধে ব্যাপক জনসচেতনতা তৈরি ও অনলাইন সাংবাদিকের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়।
পূর্বনির্ধারিত সভায় উপস্থিত ছিলেন – ডেইলি কক্সনিউজের সম্পাদক শফিক আজাদ, সালাউদ্দিন আকাশ, ফেরদৌস ওয়াহিদ, এইচকে রফিক, রিদুয়ানুল হক, হেলাল উদ্দিন।
ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন – সিটিএনের নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, সিনিয়র সাংবাদিক রফিক মাহমুদ, শরীফ আজাদ, মো: রাহাত, আলাউদ্দিন সিকদার, কলিম উল্লাহ, তানভির শাহরিয়ার, জসিম আজাদ, সবুজ বড়ুয়া, রিদওয়ানুর রহমান।
সবার মতামতের ভিত্তিতে অনলাইন প্রেসক্লাবে নতুন সদস্য অন্তর্ভুক্তি করনের লক্ষ্যে আগামী ১৫ এপ্রিলের মধ্যে উখিয়ায় কর্মরত অনলাইন সাংবাদিকদের কাছ থেকে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা হয়েছে।
আবেদনগুলো যাচাই-বাছাই সাপেক্ষে ২১ এপ্রিল চূড়ান্ত অনুমোদন ও সদস্যদের তালিকা প্রকাশ করা হবে।
এরপর ২৪ এপ্রিল সাধারণ সভার মাধ্যমে উখিয়া অনলাইন প্রেসক্লাবের দুই বৎসর মেয়াদী কার্যকরি কমিটি গঠন করা হবে।
আবেদনের সময় সংযুক্ত করতে হবে :
১। নির্ধারিত ফি: প্রদান সাপেক্ষে আবেদন ফরম পূরণ।
২। সদ্যতোলা পাসপোর্ট সাইজ ছবি-২ কপি।
৩। কর্মরত গণমাধ্যমের পরিচয়পত্র/নিয়োগ পত্র।
৪। নূন্যতম এইচএসসি ও সমমানের শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি। তবে ৫ (পাঁচ) বৎসরের সাংবাদিকতা/সম্পাদনার কাজে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথীলযোগ্য।

প্রয়োজনে যোগাযোগঃ
ওবাইদুল হক আবু চৌধুরী
আহবায়ক, উখিয়া অনলাইন প্রেসক্লাব
# ০১৮১৯৫১২৯৫৮
পলাশ বড়ুয়া
সদস্য সচিব, উখিয়া অনলাইন প্রেসক্লাব
# ০১৮১৭৩৫০১৩৫
শফিক আজাদ
সদস্য, উখিয়া অনলাইন প্রেসক্লাব
# ০১৮১৯৭৮৫৪৯৬