আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া দাখিল মাদ্রাসার দুইদিন ব্যাপী বার্ষিক সভা উপলক্ষে মাদ্রাসার হলরুমে ইদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালের সার্বিক সহযোগিতায় অসহায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
২৭ ফেব্রুয়ারী সকাল ১০ টায় ফ্রী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাইশারী ইউনিয় পরিষদের ইউপি সদস্য আবদুর রহিম।
তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আত্বমানবতার সেবায় অসহায় দুস্থদের মাঝে ইদগড় মেডিকাল সেন্টার এগিয়ে আসায় তিনি তাদের ধন্যবাদ জানান। আগামীতে ও তাদের এগিয়ে আসার আহবান জানান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসা সুপার মাওলানা জহিরুল হক, মাওলানা নুরুল আমিন, ছবির আহমেদ,মাষ্টার নাজিম উদ্দীন, হেলান উদ্দীন,
ঈদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালের পরিচালক মোঃ রুমেল, মোঃ সাজুয়ান কামাল, মেডিসিন মা ও শিশু বিশেষজ্ঞ ডাঃ নাজমুল হোছাইন, এজিএম মোঃ শাহ জাহান প্রমুখ
নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আবদুর রশিদ বলেন ইদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতাল কর্তৃপক্ষ নারিচবুনিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক সভা উপলক্ষে অসহায় মানুষের মাঝে ফ্রী চিকিৎসা সেবা প্রদান গরিব অসহায়দের মাঝে ফ্রী ঔষধ বিতরণ করা সহ নানামূখী যে পদক্ষেপ গ্রহণ করেছে সত্যিই প্রশংসনীয়। তাই এ হাসপাতাল কে সকলের সহযোগিতার মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে হবে।
তিনি আরো বলেন, ঈদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতাল কর্তৃপক্ষ দূর্গম জনপদে যে চিকিৎসা সেবা দিয়েছে সত্যিই প্রশংসার দাবীদার এবং এই হাসপাতাল দূর্গম জনসাধারণের জন্য যুগপযোগী একটি হাসপাতাল। এই হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে আজকে নারিচবুনিয়ার প্রায় শতাধিক রোগীদের ঔষধসহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। তাই ইদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতাল কর্তৃপক্ষ কে ধন্যবাদ জানান।
এছাড়া এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইদগড় মেডিকেল সেন্টার এন্ড হাসপাতালের পরিচালক মোঃ সাজুয়ান কামাল জানান আগামীতে ও তারা প্রত্যন্ত এলাকয় এই চিকিৎসা সেবাদান অব্যাহত রাখবেন।আসর নামাজের পর এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে শিশু শ্রেণী থেকে দাখিল ৯ম শ্রেণী পর্যন্ত কৃর্তি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন সাংবাদিক আবদুর রশিদ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •