প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারে উচ্চ শিক্ষার সর্বোচ্চ বিদ্যাপীঠ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে উদ্বোধন হয়েছে ৭দিন ব্যাপী স্প্রিং সেমিস্টার-২০২০ইং এর আকর্ষনীয় ভর্তি মেলা। ভর্তি মেলার উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আব্দুল হামিদ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয়ের ডিন ড. জাকির হোসেন, রেজিস্ট্রার খন্দকার এহসান হাবিব, পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমানসহ বিশ^বিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

মেলা উপলক্ষ্যে বিশ^বিদ্যালয়ের ক্যাম্পাসকে সাজানো হয়েছে বর্ণিলসাজে। মেলায় আগত শিক্ষার্থীদের জন্য রয়েছে আকর্ষনীয় সব ভর্তি অপার।

মেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকীতে ঘোষিত ”মুজিববর্ষ” উপলক্ষ্যে বিশ^বিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য দেওয়া হচ্ছে ফ্রি ল্যাপটপ অথবা ভর্তি ফি’র উপর ৫০% ডিসকাউন্ট এবং মোট টিউশন ফি’র উপর ১০% থেকে ১০০% পর্যন্ত স্কলারশীপ ওয়েবার। এছাড়াও এস এস সি এবং এইচ এস সি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীদের ১০০% স্কলারশিপ এবং একই পরিবারের ভাই বোন ২জন ভর্তি হলে সিমিস্টার ফি’র ৫০% ডিসকাউন্ট করা হচ্ছে। ১৪ জানুয়ারী থেকে শুরু হওয়া এই মেলা আগামী ১৯ জানুয়ারী পর্যন্ত চলমান থাকবে।।