উখিয়ার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী মনোনীত হয়েছেন আশরাফ জাহান কাজল

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

উখিয়ার উপজেলার প্রাথমিক শিক্ষা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হয়েছেন আশরাফ জাহান  কাজল। উখিয়া উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোক্তার আহমদ বিষয়টি সিবিএন-কে নিশ্চিত করেছেন। তিনি জানান, উখিয়া উপজেলার ইউএনও কে প্রধান এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে সদস্য সচিব করে গঠিত সিলেকশন কমিটি আশরাফ জাহান কাজল সহ প্রাথমিক শিক্ষা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠদের মনোনয়ন দিয়ে তাঁদের নাম জেলা পর্যায়ে প্রেরণ করা হয়েছে। একই সাথে উখিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক (পুরুষ) হয়েছেন-উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) হয়েছেন-আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তটি বড়ুয়া ও শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন, রেজুরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অধ্যাপক শাহ আলম।

উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল উখিয়া উপজেলা শিক্ষা কমিটির একজন সদস্য, রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার জেলা পরিষদের নির্বাচিত সদস্য এবং উখিয়ার সৈয়দ বকতিয়ার-চেমন বাহার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা।

উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল বিশিষ্ট রাজনীতিবিদ ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর সহধর্মিণী। তিনি যমুনা টিভি’র স্টাফ রিপোর্টার সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী ও ছাত্রলীগ নেতা ইবনুল আকিব চৌধুরীর মাতা। কক্সবাজারের প্রবীন সাংবাদিক, দৈনিক কক্সবাজার পত্রিকার সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোহাম্মদ নুরুল ইসলামের জ্যেষ্ঠ কন্যা ও বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক প্রদেশিক পরিষদ সদস্য এডভোকেট জহিরুল ইসলাম চৌধুরীর ভাতিজি। কক্সবাজারের প্রথম অনলাইন নিউজ পোর্টাল সিবিএন এর সম্পাদক, প্রকাশক এবং কক্সবাজার সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান এস.এম আকতার উদ্দিন চৌধুরীর  চাচী।

উখিয়ার রুমখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন জানান, উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল একজন ত্যাগী ও গতিশীল বিদ্যুৎসাহী মানুষ। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে তাঁর ভূমিকা খুবই প্রশংসনীয়। পুরো উখিয়া উপজেলায় প্রাথমিক শিক্ষার জ্যোতি ছড়াতে আশরাফ জাহান কাজল নিরন্তর কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ

উখিয়া কলেজে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

টেকনাফে “কামসো মেধা অন্বেষণ’ বৃত্তি পরীক্ষা

‘দৈনিক সংগ্রামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’

লামা স্বপ্নকানন বিদ্যাপীঠের যাত্রা শুরু

বিএনপিকে কী বার্তা দেবেন খালেদা জিয়া

পতন থেকে বের হতে পারছে না দেশের শেয়ারবাজার

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ভারতের নাগরিকত্ব আইন পর্যবেক্ষণ করছে বাংলাদেশ

মুক্তিসংগ্রামের ইতিহাসের কলঙ্কিত দিন আজ

রামুতে ১৫ ডিসেম্বর থেকে ৭ দিনব্যাপি মুক্তিযুদ্ধের বিজয় মেলা শুরু

টেকনাফে বন্দুকযুদ্ধে দুইজন নিহত

‘রোহিঙ্গা শিশুদের শিক্ষার দায় আন্তর্জাতিক সম্প্রদায়ের’

মুর্শিদাবাদে বিক্ষোভ, রেল স্টেশন ভাঙচুর

ইসলামাবাদে কবরস্থানের সীমানা প্রাচীর ভাংচুর- জনমনে ক্ষোভ

চার শতাধিক অসহায়কে শীতবস্ত্র দিলেন কুতুবদিয়া ইউএনও জিয়াউল হক মীর

চট্টগ্রামে নোয়াখালীর নুরুল আলম ছুরিকাঘাতে নিহত

কালারমারছড়ায় একরে আড়াই কোটি টাকা ক্ষতিপূরণ মূল্যের দাবিতে সভা

স্বপ্নজালের উদ্যোগে নাজিরারটেকে স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা

শনিবার শহীদ বুদ্ধিজীবী দিবস

ব্রাজিল্টিনা মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন