উখিয়ার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী মনোনীত হয়েছেন আশরাফ জাহান কাজল

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

উখিয়ার উপজেলার প্রাথমিক শিক্ষা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হয়েছেন আশরাফ জাহান  কাজল। উখিয়া উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোক্তার আহমদ বিষয়টি সিবিএন-কে নিশ্চিত করেছেন। তিনি জানান, উখিয়া উপজেলার ইউএনও কে প্রধান এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কে সদস্য সচিব করে গঠিত সিলেকশন কমিটি আশরাফ জাহান কাজল সহ প্রাথমিক শিক্ষা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠদের মনোনয়ন দিয়ে তাঁদের নাম জেলা পর্যায়ে প্রেরণ করা হয়েছে। একই সাথে উখিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষক (পুরুষ) হয়েছেন-উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) হয়েছেন-আমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তটি বড়ুয়া ও শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছেন, রেজুরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অধ্যাপক শাহ আলম।

উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল উখিয়া উপজেলা শিক্ষা কমিটির একজন সদস্য, রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, কক্সবাজার জেলা পরিষদের নির্বাচিত সদস্য এবং উখিয়ার সৈয়দ বকতিয়ার-চেমন বাহার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা।

উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল বিশিষ্ট রাজনীতিবিদ ও উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর সহধর্মিণী। তিনি যমুনা টিভি’র স্টাফ রিপোর্টার সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী ও ছাত্রলীগ নেতা ইবনুল আকিব চৌধুরীর মাতা। কক্সবাজারের প্রবীন সাংবাদিক, দৈনিক কক্সবাজার পত্রিকার সম্পাদক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোহাম্মদ নুরুল ইসলামের জ্যেষ্ঠ কন্যা ও বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক প্রদেশিক পরিষদ সদস্য এডভোকেট জহিরুল ইসলাম চৌধুরীর ভাতিজি। কক্সবাজারের প্রথম অনলাইন নিউজ পোর্টাল সিবিএন এর সম্পাদক, প্রকাশক এবং কক্সবাজার সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান এস.এম আকতার উদ্দিন চৌধুরীর  চাচী।

উখিয়ার রুমখা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন জানান, উখিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়া আশরাফ জাহান চৌধুরী কাজল একজন ত্যাগী ও গতিশীল বিদ্যুৎসাহী মানুষ। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে তাঁর ভূমিকা খুবই প্রশংসনীয়। পুরো উখিয়া উপজেলায় প্রাথমিক শিক্ষার জ্যোতি ছড়াতে আশরাফ জাহান কাজল নিরন্তর কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ সংবাদ

হোয়ানকে হোপ ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

কলাতলী জোন এখন পরিচ্ছন্ন, সবার আরো সহযোগিতা দরকার

ঈদগাহ্ রিপোর্টার্স সোসাইটির শীতবস্ত্র বিতরণ

গর্জনিয়ায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিলো বঙ্গবন্ধু ছাত্র পরিষদ

ইট ভাটায় মাটি কাটতে কৃষি জমিতে পানি সরবরাহ বন্ধ

উকিল কমিশন যাওয়ার আগেই অর্ধশত বছরের ফোরকানিয়া মাদরাসা নিশ্চিহ্ন

মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ত্রুীড়া সাহিত্য-সাংস্কৃতির পুরস্কার

ডা. অনুপম বড়ুয়াকে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ নিয়োগ

কক্সবাজার জেলা পিকআপ ও মিনি ট্রাক চালক সমিতির মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের মাসিক সভা

টেকনাফে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

ঘরকাটা ইঁদুরেরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে -হাসানুল হক ইনু

কক্সবাজার সাহিত্য একাডেমির সভা

চকরিয়া কোরক বিদ্যাপীঠের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

নতুন স্বপ্নযাত্রায় জয়ী হতে হবে -পুলিশ সুপার

হাটহাজারীতে ফুলকপি চাষে বাম্পার ফলন

স্থায়ী বাসিন্দার সনদ পাচ্ছে পাহাড়ীরা

কক্সবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ স্থগিত করেছে হাইকোর্ট

মিয়ানমার থেকে টেকনাফে ফিরেছে ৩২ জেলে

ফুলছড়ি মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়