সংবাদ বিজ্ঞপ্তি ॥
কক্সবাজার অনলাইন প্রেস ক্লাবের নির্বাচন উপলক্ষে ডিজিটাল পদ্ধতিতে সদস্য অন্তর্ভুক্তি ও ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হয়েছে। জাতীয় অনলাইন প্রেস ক্লাবের ওয়েবসাইটের (http://onlinepressclub.org/welcome/new_voter) হোমপেজ-এ গিয়ে কক্সবাজার নির্বাচন বাটনের ভোটার ফর্ম-এ ক্লিক করে অনলঅইন সাংবাদিকগণ আবেদন করতে পারবেন।

তথ্য মন্ত্রণালয়ে আবেদীত নিউজ পোর্টালের নির্দিষ্ট প্যাডে সম্পাদক/প্রকাশকের সীল ও স্বাক্ষর সম্বলিত ৫ জন প্রতিনিধি (প্রকাশক/চেয়ারম্যান/সম্পাদক, নির্বাহী সম্পাদক, বার্তা সম্পাদক, প্রধান প্রতিবেদক, স্টাফ রিপোর্টার) নাম নতুন কমিটি গঠনকল্পে আগামী ০২ নভেম্বর ২০১৯ইং তারিখের মধ্যে অনলাইনে আবেদনের অনুরোধ জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এছাড়াও যে সকল নিউজ পোর্টাল গত ৬ মাস যাবত পেশাদ্বারিত্বের সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে তারাও ভোটার তালিকায় নাম অন্তভুর্ক্তির জন্য আবেদন করতে পারবেন। এক্ষেত্রে তারা ভোটাধিকার প্রয়োগ করতে পারলেও নির্বাচনে প্রার্থীতা করতে পারবে না।

উল্লেখ্য, জাতীয় ও আঞ্চলিক অনলাইন গণমাধ্যমে কর্মরত জেলা প্রতিনিধিরাও নিয়োগপত্র/পরিচয় পত্র সহকারে সদস্য পদের জন্য আবেদন করার সুযোগ রয়েছে।
গত ১৮ অক্টোবর এ সংক্রান্ত একটি সভা চৌধুরী ভবনস্থ অনলাইন প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের আহবায়ক ও কক্সবাজার নিউজ ডটকম সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, চকরিয়া নিউজ ডটকম এর সম্পাদক জহিরুল ইসলাম, উখিয়া নিউজ ডটকম এর সম্পাদক ওবাইদুল হক আবু চৌধুরী, সিএসবি২৪ ডটকম এর সম্পাদক পলাশ বড়ুয়া, কক্সবাজার টাইমস এর নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ, কক্সবাজার আলো’র নির্বাহী সম্পাদক ছৈয়দ আলম, টেকনাফ নিউজ এর নিজস্ব প্রতিনিধি এম আমান উল্লাহ আমান প্রমুখ।

সদস্যপদ ও ভোটার তালিকায় অন্তর্ভূক্তির জন্য এখানে ক্লিক করুন