প্রেস বিজ্ঞপ্তি:
অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাসুদুর রহমান মোল্লা বলেছেন-যোগব্যায়াম মানুষের মন, হৃদয়, শরীর ও আত্মার শান্তি বাড়ায়। প্রত্যেকের জীবনে যোগব্যায়াম দরকার। তিনি বলেন-যোগ ব্যায়ামের প্রসারের ফলে শারীরিক ও আত্মিক উন্নয়ন সম্ভব। তাই শত ব্যস্ততার মাঝেও কিছু সময় হলেও আমাদের যোগ ব্যায়াম করা উচিত। একটি জাতি সুস্থ না থাকলে দেশ কখনো সুস্থ থাকতে পারে না। তাই শিশুকাল থেকেই যোগব্যায়ামের প্রতি আকৃষ্টতা বাড়াতে হবে।

এডিসি মাসুদুর রহমান মোল্লা শুক্রবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে ও বীচ ম্যানেজমেন্ট কমিটির সহযোগিতায় কক্সবাজার পাবলিক লাইব্রেরী শহীদ দৌলত ময়দানে আন্তর্জাতিক যোগব্যায়াম দিবস উপলক্ষে আলোচনা ও যোগ ব্যায়াম প্রদর্শনীতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

পর্যটন কর্পোরেশনের ব্যবস্থাপক মীর মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন-জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক অজিত দাশ, পর্যটন কর্পোরেশনের ইউনিট ম্যানেজার সরোয়ার হোসেন ও চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবি কমল কান্তি দত্ত।

শুভেচ্ছা বক্তব্যে রাখেন-বিশিষ্ট যোগবিদ ভগিরত দে। আলোচনা সভা শেশে বিশিষ্ট যোগবিদ ভগিরত দে’র নেতৃত্বে তার শীর্ষরা ঘন্টাব্যাপি বিভিন্ন যোগ ব্যায়াম প্রদর্শন করেন। এর আগে আন্তর্জাতিক যোগব্যায়াম দিবস উপলক্ষে গোলদিঘীর পাড় চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য বের করা হয়।