চকরিয়া প্রতিনিধি:

 চকরিয়ায় সরকারের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন বিষয়ক কর্মশালা বুধবার (২৩ জানুয়ারী) সকাল ১০টায় উপজেলা পরিষদের হলরুম মোহনা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চকরিয়া উপজেলা প্রশাসন এ কর্মশালার আয়োজন করে। চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সঞ্চালনায় অনুষ্টিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নব-নির্বাচিত সাংসদ আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সাফিয়া বেগম শম্পা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু ও চকরিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ। কর্মশালায় চকরিয়া পুজা উৎযাপন কমিটির সভাপতি তপন কান্তি দাশ, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শোভন দত্তসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব জাফর আলম বলেন, বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার অনুযায়ী সারা দেশের ন্যায় চকরিয়া-পেকুয়া উপজেলাকে একটি সুপরিকল্পিত ও আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে। এজন্য উপজেলা প্রশাসনের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে সুদুর প্রসারী পরিকল্পনা গ্রহণ করা হবে। সভায় আগামী ৩০ জুনের মধ্যে চকরিয়া পৌরশহরকে যানজট মুক্ত করারও ঘোষণা দেন সাংসদ জাফর আলম।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, চকরিয়ায় মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ অপরাধ কর্মকান্ড কঠোর হাতে দমন করা হবে। এ ছাড়া পৌরশহরকে যানজটমুক্ত করতে ইতিমধ্যে যে বিশেষ পরিকল্পনা নেওয়া হয়েছে তা অচিরেই বাস্তবায়ন করা হবে। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবনির্বাচিত সাংসদ জাফর আলমকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •