প্রেস বিজ্ঞপ্তি : গত ০৬ জানুয়ারী সকাল ০৮.০০ ঘটিকা হতে ০৭ জানুয়ারী সকাল ০৮.০০ টা পর্যন্ত কক্সবাজার মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ খায়রুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ আরিফ ইকবাল, এসআই সুজন চন্দ্র মজুমদার, এসআই আরিফ উল্লাহ, এসআই দেলোয়ার, এএসআই তপন কুমার দাশ, এএসআই প্রভাকর, এএসআই আবুল কাশেম, এএসআই সাজিদুল ইসলাম, এএসআই আকাশ চৌধুরী, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আসাদুজ্জামান খান সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১২ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত আসামী হলেন, ১। মীর মোহাম্মদ হোসেন, পিতা-মৃত এনায়েত মান্নান মিয়া, সাং-পূর্ব এনায়েত পাড়া, থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ, ২। নুরুল আলম, পিতা-মৃত ফকির আহাম্মদ, সাং-হাজিরপাড়া, উয়ালা পালং, রাজাপালং- ,থানা-উখিয়া, জেলা-কক্সবাজার, ৩। ইমাম হোসেন, পিতা-মৃত জুলফিকার আলী, সাং-পিএমখালী, থানা ও জেলা-কক্সবাজার, ৪।আজিজুর রহমান, পিতাা-আলতাফা হোসেন, সাং-পশ্চিম পাহাড়তলী, থানা ও জেলা-কক্সবাজার, ৫। নুর সুলতান বাদশা, পিতা-মৃত রশিদ আহম্মদ, সাং-সমিতিপাড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৬। নুরুল হক, পিতা-মৃত নুর মোহাম্মদ, সাং-গোমাতলী, পোকখালী, থানা ও জেলা-কক্সবাজার, ৭। দুলাল, পিতা-মোঃ হানিফ, সাং-কলাতলী মোড়, থানা ও জেলা-কক্সবাজার, ৮। মো কাউসার, পিতা-মোঃ মালেক, সাং-বাহার ছড়া, থানা ও জেলা-কক্সবাজার, ৯। মোঃ আজাদ, পিতা- মৃত আঃ ছালাম, সাং-দক্ষিন পাহাড়তলী, থানা ও জেলা-কক্সবাজার ১০। নুরুল ইসলাম, পিতা-আবু তাহের, সাং-বাড়–য়া কাপাশপুর,থানা-মহেলখালী, জেলা-কক্সবাজার, ১১। মোঃ শিবলী ছাদেক, পিতা-বশির আহমেদ, সাং-রহমানীয়া মাদ্রসা, পাহাড়তলী, থানা ও জেলা-কক্সবাজার বর্তমানে মনসুরাবাদ, থানা-ডাবলমুরিং, জেলা-চট্টগ্রাম, ১২। আনোয়ার হোসেন, পিতা-মোঃ জাফর, সাং-জেলগেইট, থানা ও জেলা-কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •