প্রেসবিজ্ঞপ্তি
দিন কয়েক পরেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। কক্সবাজারের পর্যটন তথা সারা দেশের পর্যটন খাতের উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট চেয়েছেন কক্সবাজারের গৌরব, তরুণ-পরিশ্রমী উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ।
আনিসুল হক চৌধুরী সোহাগ কক্সবাজার-৩ (সদর ও রামু) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ সাইমুম সরওয়ার কমলের সঙ্গে হিমছড়ি, পেঁচার দ্বীপ, ধোয়াপালাং, খুনিয়াপালাংসহ ২০ টির মতো জনসভায় অংশ নেন। তিনি তাঁর বক্তৃতায় সর্বস্তরের জনগণের কাছে সাইমুম সরওয়ার কমলের পক্ষে ভোট চান। তাদের সম্মিলিত উপস্থিতিতে স্থানীয় জনগণের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়।
আনিসুল হক চৌধুরী সোহাগ তাঁর বক্তৃতায় বলেন, ‘ ফল পেতে হলে নৌকায় আবারও ভোট দিতে হবে। কমল ভাইকে ছাড়া কক্সবাজারের পর্যটনের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখা সম্ভব নয়।’
এ সময় উপস্থিত স্থানীয় জনতা তাঁকে বিপুল করতালির মাধ্যমে সমর্থন জানান।
কক্সবাজারের পর্যটন খাতের উন্নয়ত অব্যহত রাখতে আনিসুল হক চৌধুরী সোহাগ বিশেষ করে তরুণ ভোটারদেরকে সাইমুম সরওয়ার কমলকে ভোট দেওয়ার জন্য বিনীত অনুরোধ জানান।
আনিসুল হক চৌধুরী সোহাগ বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে উন্নয়নের জোয়ার তা আরও বেগবান করতে নৌকা মার্কাকে আবারও বিজয়ী করা প্রয়োজন। কক্সবাজারকে একটি বিশ^মানের পর্যটন শহর হিসেবে গড়ে তুলতে নৌকার কোন বিকল্প নেই।’
দেশব্যাপী উন্নয়ন ও অগ্রগতির ধারায় শামিল হয়ে কক্সবাজারের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আনিসুল হক চৌধুরী সোহাগ। তার গড়া মারমেইড ইকো টুরিজম লিমিটেড কক্সবাজারের নাম উজ্জ্বল করছে দেশে এবং দেশের বাইরে।
আনিসুল হক চৌধুরী সোহাগ বলেন, বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকতের শহর কক্সবাজার আন্তর্জাতিকমানের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। ঢাকার পরে কক্সবাজারের অবস্থান। তাই গুরুত্ব বিবেচনা করে কক্সবাজার পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করার জন্য জনগনের পক্ষ থেকে চাপ আসছে। আমরা কমল ভাইয়ের মাধ্যমে দাবীটি পুরণের চেষ্টা করবো।