বার্তা পরিবেশক :

কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীতে বিএনপি প্রার্থী এডভোকেট হাসিনা আহমদের প্রচারণা গাড়িতে হামলা চালিয়ে মাইক ছিনিয়ে নিয়েছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা। ওই হাসিনা আহমদের দুই প্রচারণা কর্মীসহ তিনজন আহত হয়েছেন।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের এনআরবি ফিলিং ষ্টেশনে বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি ও ঐক্যজোটের প্রার্থী এডভোকেট হাসিনা আহমদের প্রচারণার টমটম গাড়ি এনআরবি ফিলিং স্টেশনের কাছাকাছি পৌঁছলে ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল আবছারের নেতৃত্বে আওয়ামী লীগ ও ছাত্রলীগের একদল নেতা-কর্মী সেই গাড়িতে হামলা চালায়। ওই হামলার ঘটনায় ইউপি মেম্বার মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা সিফাত, আবু বকর ও সাইফুলও ছিল।

দেলোয়ার হোসেন দাবি করেন, ওই ঘটনায় আওয়ামী লীগের হামলায় দুইজন প্রচারণা কর্মী সাজ্জাদুল ইসলাম (২০) ও কাজল (২০) এবং টমটমের চালক আহত হন।

হামলাকারিরা প্রচারণা মাইকটি ছিনিয়ে নিয়েছে বলেও দাবি করেছেন বিএনপি নেতা দেলোয়ার হোসেন।

এদিকে প্রচারণা মাইক ছিনিয়ে নিয়ে কর্মীদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন চকরিয়া-পেকুয়ার আসনের বিএনপি প্রার্থী এডভোকেট হাসিনা আহমদ। তিনি এক বিবৃতিতে হামলাকারিদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।