cbn  

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নজিবুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা দেশকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তারা সফল হয়নি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া একটি দেশের হাল ধরে দেশকে উন্নয়নে মহাসড়কে নিয়ে গেছেন। এখন আর কোন মানুষ না খেয়ে থাকে না। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে দেশে একদিন দারিদ্রতা থাকবে না। এরজন্য দরকার শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী করতে হবে। তাই সবাইকে আগামী নির্বাচনে উন্নয়নের প্রতীক হিসেবে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।

শনিবার (২০ অক্টোবর) ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শহরের ১২নং ওয়ার্ডের লাইটহাউজ ও ফাতেরঘোনা এলাকায় গণসংযোগ করেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নজিবুল ইসলাম।

পরে লাইটহাউজ কিন্ডার গার্ডেন স্কুলের মাঠে মাননীয় প্রধানমন্ত্রীর বর্ণাঢ্য সংগ্রামী জীবন ও বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে চলচ্চিত্র ও প্রামাণ্যচিত্র প্রর্দশনী অনুষ্ঠিত হয়। এই প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এতে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমেদ শামীম, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক উজ্জল কর, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি নাজমুল হোসাইন, সাইফুল ইসলাম চৌধুরী, সেলিম নেওয়াজ, যুগ্ন সম্পাদক রফিক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু, দপ্তর সম্পাদক সাহেদ আলী সাহেদ, পৌর আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ওয়াহিদ মুরাদ সুমন, জিয়া উল্লাহ, রবিউল ইসলাম শাহেদ, ডালিম, খোরশেদ, গিয়াস, মনসুর, নাফিস এম. জসিম উদ্দীন, ফয়সল হুদা, মহিলা আওয়ামী লীগের মনোয়ার পারভিন, সালেহা আক্তার পাখিসহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ ১২ নং ওর্য়াডের হাজার হাজার জনগণ উপস্থিত ছিলেন

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •