পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় ৬দিন ধরে খোঁজ নেই রিমা আকতার নামের ৮ম শ্রেনীর এক ছাত্রীর। গত রবিবার থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার খোঁজ না পাওয়ায় পরিবারে নেমে এসেছে চরম উৎকন্ঠা আর উদ্বেগ। পরিবারের দাবী তাকে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়েছে। তিনি উপজেলা বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকার নুরুছফ্ফার মেয়ে।

পিতা নুরুছফ্ফা সাংবাদিকদের বলেন, আমার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক। ৮ম শ্রেনীতে পড়ে। গত রবিবার থেকে মেয়েকে না পেয়ে আত্বীয় স্বজনসহ বিভিন্ন এলাকায় খুঁজি। এক সময় জানতে পারি একই এলাকার ইউনুছ মেম্বারের ভাই আনিসুর রহমান তাকে অপহরণ করেছে। তাতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেন ইউনুছ মেম্বার ও তার পিতা নুরুছফা।

তিনি আরো বলেন, মেয়েকে অপহরণ করার পর বারবার ইউনুছ মেম্বারের কাছে ছুড়ে গিয়েছি। মেয়েকে আমাদের ফিরিয়ে দিবে বললেও দিচ্ছেনা। সর্বশেষ শুক্রবার আবারো তাদের কাছে ধরণা দিলে মেয়েকে আর না খোঁজার জন্য হুমকি দিচ্ছে। ইউনিয়ন বিএনপির সভাপতি হিসাবে তিনি প্রভাবশালী হওয়ায় আমরা ভয়ভীতিতে আছি। এ বিষয়ে আমরা আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্ততি নিচ্ছি।

এবিষয়ে জানতে ইউপি সদস্য মো: ইউনুছের মোঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও মোঠোফোনের কল রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।