পেকুয়া প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মা মেয়েকে কুপিয়ে জখমের ঘটনার মূলহোতা আব্বাস উদ্দিনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শিমুল নাথের নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদরের চৌমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার আব্বাস বারবাকিয়া ইউনিয়নের সবজীবন পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

উপ পরিদর্শক (এসআই) শিমুল নাথ বলেন, গত রবিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের সবজীবন পাড়া এলাকার মৃত নুরুচ্ছফার স্ত্রী শাইরা বেগম ও তার মেয়ে আনোয়ারা বেগমের উপর হামলা চালিয়ে গুরুতর জখম করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী আনোয়ারা বেগম বাদী হয়ে গ্রেপ্তার আব্বাস উদ্দিনকে প্রধান আসামী করে ৬জনের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা দায়ের করে।

মামলার বাদী আনোয়ারা বেগমের স্বামী মিরাজ উদ্দিন বলেন, মামলা দায়েরের ৪৮ঘন্টার মধ্যে ঘটনার মূলহোতা আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করায় পেকুয়া থানা পুলিশকে ধন্যবাদ। আশাকরছি আমরা এ ঘটনার ন্যায় বিচার পাবো।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মা-মেয়ের উপর হামলার ঘটনার মূল অভিযুক্ত আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে।বৃহস্পতিবার  তাকে আদালতে প্রেরণ করা হবে।