মোঃ গিয়াস উদ্দিন এক জন শিক্ষক ও খুরুশকুল ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক। দীর্ঘ ৫ বছর ধরে একটি বেসরকারি স্কুলে কোমলমতি ছাত্র-ছাত্রীদের শিক্ষা প্রদানের মাধ্যমে জীবন গড়ার পথ দেখিয়েছেন। ২৭ বছরের জীবনের এ সন্ধিক্ষনে এসে শরীরে দেখা দিয়েছে ক্যান্সার। ঢাকার ডেলটা মেডিকেল হাসপাতালের চিকিৎস্বক অধ্যাপক ডাঃ তপেশ কুমার পালের অধীনে চিকিৎস্বাধীন আছে বর্তমানে।

ডাক্তার তপেশ কুমার পাল জানিয়েছেন, গিয়াস উদ্দিনের Cancer এখন 1st পর্যায় ফেলে 2nd পর্যায় শুরু হয়েছে মাত্র। যদি তাকে এমুহুর্তে উন্নত চিকিৎস্বা দেওয়া হয় সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবে।

কিন্তু তার পরিবার আর্থিক সংকটে থাকার কারণে নিরুপায়। চিকিৎসা করতে ইতিমধ্যে তাদদের সহায় সম্বল শেষ।

শত শত ছাত্র-ছাত্রীর জীবন সাজানোর জন্য এবং খুরুশকুল ইউনিয়ন ছাত্রদলকে সাজাতে যে যুবকটি নিরলসভাবে শ্রম দিয়েছেন,  আজ তার জীবনই এলোমেলো। ছেয়ে গেছে কালো মেঘে। তার চলার পথের সাথী, রাজনৈতিক সহযোদ্ধা, কর্মক্ষেত্রের বন্ধু, ছাত্র-ছাত্রী এবং আত্মীয়-স্বজনরা সাহায্যার্থে এগিয়ে আসলে হয়তো উন্নত চিকিৎসার মাধ্যমে সে আবারো স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবেন। আবারো শ্রেণি কক্ষে ছাত্র-ছাত্রীদের পাঠদান করবেন।
আসুন আমরা সকলে মিলে শিক্ষক গিয়াস উদ্দিনকে বাচাঁতে এগিয়ে আসি।

সাহায্যকারী ব্যক্তিদের সুবিধার্তে গিয়াস উদ্দিনের ছোট ভাই বোরহান উদ্দিনের personal বিকাশ একাউন্ট নাম্বারটি দেওয়া হল। (০১৮৩৮৯৭৮২১৩)