এম.মনছুর আলম, চকরিয়া:
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ছগিরশাহ কাটা (দরগা গেইট) এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নাবিউল আরফাত (১৯) অবশেষে মারা গেছে।
বুধবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতাল চিকিৎসারত অবস্থায় নাবিউল শেষ নিঃশ্বাস ত্যাগ করে।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো:ওয়ালিদ মিল্টন।
নাবিউল আরফাত চকরিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের দিগরপানখালী এলাকার মৃত শাহ আলমের ছেলে এবং ওয়ার্ড ছাত্র লীগের সহসভাপতি।
বুধবার (২৯আগস্ট) দুুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছগিরশাহ কাটা (দরগা গেইট) এলাকায় কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর পাজেরো গাড়ীর ধাক্কায় সে মারাত্নক আঘাত পায়। তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম পাঠানো হয়।
তবে, ঘটনাস্থলে মারা যায় তার বন্ধু পাভেল হোসেন সবুজ (১৮)। তারা দুইজনই মোটর সাইকেল আরোহি ছিল।
পাভেল চকরিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের দিগরপানখালী এলাকার জানে আলমের ছেলে এবং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্রগ্রাম-কক্সবাজারের মহাসড়কের ছগিরশাহ কাটা (দরগা গেইট) নামক এলাকায় বুধবার দুুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া থেকে কক্সবাজারগামী একটি পাজেরো গাড়ীর সাথে সজোরে ধাক্কা লাগে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এসময় মোটর সাইকেল আরোহী পাভেল হোসেন সবুজ (১৮) ঘটনাস্থলে মারা যায়।
অপর আরোহী নাবিউল অারাফাতকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়।পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দীর্ঘ ১১ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলো নাবিউল আরফাত।