হাবিবুর রহমান সোহেল, নাইক্ষ্যংছড়ি :

নাইক্ষ্যংছড়ির পার্শ্ববর্তী রামুর গর্জনিয়া কচ্ছপিয়ায় এলাকার দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।
বৃহস্পতিবার (২৩ আগষ্ট) বিকেলে গর্জনিয়া কচ্ছপিয়ার অলিতে গলিতে ঘুরে এলাকার সর্ব স্থরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করে গর্জনিয়া বাজার বিএনপির অস্থয়ী কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত নেতা কর্মীদের ঈদ শুভেচ্ছা বিনিময়কালে লুৎফুর রহমান কাজল বলেন, মানব সভ্যতার বিকাশে মুসলমানের ত্যাগ ও কোরবানির গুরুত্ব অপরিসীম। ত্যাগ ব্যতীত কোনো সমাজে সভ্যতা বিনির্মাণ করা সম্ভব হয়নি। ব্যক্তিগত ও পারিবারিক সাফল্যের পেছনেও থাকে কারো না কারো ত্যাগ-তিতিক্ষা। তেমনি পিতা-মাতার ত্যাগ ও কোরবানির বদৌলতেই সন্তান প্রকৃত মানুষ হয়ে ওঠে। তাই
হযরত ইবরাহীম (আঃ) মহান আল্লাহর নির্দেশে নিজের প্রিয়তম পুত্র ঈসমাঈল (আঃ) কে কোরবানী দেওয়ার ত্যাগ কে চিরস্থায়ী করতে মুসলিম মিল্লাতের উপর মহান আল্লাহ তায়ালা এই কোবরানীকে সামর্থবান মুসলমানদের উপর ওয়াজিব করে দিয়েছিলেন।
মতবিনিময়কালে তিনি বলেন, আওয়ামী লীগ জনরায়কে ভয় পায় বলে নির্বাচনে আসেনা। ভোটের নামে তামাশা করে। জনরায় কেড়ে নেয়। বিএনপি জনবান্ধব দল। মানুষ বিএনপির স্থলে আছে। আগামী নির্বাচনে তার প্রমাণ হবে। তাই আগামী সংসদ নির্বাচনে বিজয়ী হতে সকলকে একতাবদ্ধ হতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব এম মমতাজ আহম্মদ, কচ্ছপিয়া ইউনিয়ন সভাপতি দিদারুল আলম, বিএনপি নেতা তাওহিদুল ইসলাম, রেজাউল করিম, কচ্ছপিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি কামরুল হাসান সোহেল, সাধারন সম্পাদক ও রামু উপজেলা যুবদলের যুগ্ন সম্পাদক সামশুল আলম শাহিন, আনোয়ার, আলম সহ আরো অনেক। পরে অসুস্থ বিএনপি নেতা ও সাবেক সভাপতি ৬ নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব নজির হোসেনকে দেখতে যান কাজল। এসময় উপজেলা ও ইউনিয়নের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •