কক্সবাজার জেলা নেজামে ইসলাম’র সাবেক সভাপতি মাওলানা হানিফের ইন্তেকাল

প্রেস বিজ্ঞপ্তি॥

শায়খুল ইসলাম আল্লামা আতহার আলী রহ. খতীবে আযম আল্লামা ছিদ্দিক আহমদ রহ. এর সান্নিধ্যধন্য বর্ষীয়ান রাজনীতিবিদ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির প্রবীণ নেতা, কক্সবাজার জেলার সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ হানিফ ৭ জুলাই, শনিবার বিকাল সাড়ে পাঁচটায় ইন্তেকাল করেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। আজ সকাল ১০টায় মরহুমের নিজ গ্রাম রামু কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা টিলা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

বর্ষীয়ান এ আলেমেদ্বীন ও প্রবীণ নেতার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বর্তমান মজলিশে শুরার সভাপতি ড. আ.ফ.ম. খালিদ হোসেন, সাবেক কেন্দ্রিয় সভাপতি মাওলানা আবদুল খালেক নিজামী, মাওলানা আবদুল মাজেদ আতহারী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ. হ.ম নুরুল কবির হিলালী,সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদুল হক, কক্সবাজার শহর সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাধারণ সম্পাদক মাওলানা খালেদ সাইফি, রামু উপজেলা দায়িত্বশীল মাওলানা শহীদুল্লাহ, মাওলানা হুমায়ুন কবির, ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হামিদ, রামু উপজেলা সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ প্রমুখ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা মুহাম্মদ হানিফ ছিলেন একজন মেধাবী আলেমেদ্বীন, বর্ষীয়ান ইসলামী রাজনীতিবিদ,একনিষ্ঠ সমাজ সেবক। দ্বীনি শিক্ষার প্রসার, ইসলামী নেজাম প্রতিষ্ঠার সংগ্রাম, সমাজ সংস্কার ও মানবসেবায় বিশিষ্ট এ আলেমেদ্বীনের অবদান চির ম্মরণীয় হয়ে থাকবে। প্রবীণ আলেমেদ্বীন মাওলানা হানিফের ইন্তেকালে জেলাবাসী একজন বড় মুরুব্বীকে হারালো। নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, প্রবীণ এ রাজনীতিবিদ দীর্ঘ দিন যাবৎ শারীরিকভাবে অসূস্থ ছিলেন। ২৬ জুন সকাল থেকে অসুস্থতা বেড়ে যায় এবং তিনি বাকরুদ্ধ ও অচেতন হয়ে পড়েন। তখন থেকেই কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল কর্তব্যরত ডাক্তারের পরামর্শে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। ৭ জুলাই বিকাল সাড়ে ৫টায় তিনি মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে আমাদেরকে চিরবিদায় জানিয়ে চিরদিনের জন্য চলে যান।

সর্বশেষ সংবাদ

উখিয়ার বড়বিলের আমির হামজা আর নেই : বিকেল ৫টায় জানাজা

ভেনেজুয়েলার কাছে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা

নাফ ট্যুরিজম পার্কে হচ্ছে ক্যাবলকার

‘মসজিদে সন্ত্রাসী হামলাকারীকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হবে’

রাতে ঘুম হয় না টেকনাফ থানার ওসি’র

কক্সবাজার জেলায় ১৯৫টি গণহত্যা

আজ ডাকসুর দায়িত্ব নেবেন নুর-রাব্বানীরা

কো-চেয়ারম্যান পদ থেকে জিএম কাদেরকে অব্যাহতি

জালালাবাদে কাইয়ুম উদ্দিনের ব্যাপক গণসংযোগ ও পথসভা

বান্দরবানে জাতীয়করণ না হওয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা বিপাকে 

মক্কা প্রবাসী ঐক্য কল্যাণ পরিষদের ইউনিয়ন ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

কক্সবাজার পরিবেশ, মানবাধিকার ও উন্নয়ন ফোরামের বিশ্ব পানি দিবস উদযাপন

‘আনারস’ প্রতীক নিয়ে সেলিম আকবরের বিভিন্ন এলাকায় ব্যাপক গনসংযোগ

সদর উপজেলাকে মডেল উপজেলা করার সুযোগ দিন : কায়সারুল হক জুয়েল

কচ্ছপিয়ায় জীপ গাড়ীর চাকায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশুর মৃত্যু

উখিয়ায় ২ হাজার ইয়াবাসহ আটক-১

পেকুয়ায় নৌকার পক্ষে প্রচারণায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সাঈদী

কাল রামু উপজেলা পরিষদ নির্বাচন

অবেহেলিত জনপদে উন্নয়নের ছোঁয়া লাগাতে বই মার্কায় ভোট দিন : রশিদ মিয়া

মাদক ও জন হয়রানিমুক্ত আধুনিক টেকনাফ গড়তে নৌকায় ভোট দিন