কক্সবাজার জেলা নেজামে ইসলাম’র সাবেক সভাপতি মাওলানা হানিফের ইন্তেকাল

প্রেস বিজ্ঞপ্তি॥

শায়খুল ইসলাম আল্লামা আতহার আলী রহ. খতীবে আযম আল্লামা ছিদ্দিক আহমদ রহ. এর সান্নিধ্যধন্য বর্ষীয়ান রাজনীতিবিদ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির প্রবীণ নেতা, কক্সবাজার জেলার সাবেক সভাপতি মাওলানা মুহাম্মদ হানিফ ৭ জুলাই, শনিবার বিকাল সাড়ে পাঁচটায় ইন্তেকাল করেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। আজ সকাল ১০টায় মরহুমের নিজ গ্রাম রামু কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা টিলা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

বর্ষীয়ান এ আলেমেদ্বীন ও প্রবীণ নেতার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বর্তমান মজলিশে শুরার সভাপতি ড. আ.ফ.ম. খালিদ হোসেন, সাবেক কেন্দ্রিয় সভাপতি মাওলানা আবদুল খালেক নিজামী, মাওলানা আবদুল মাজেদ আতহারী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি মাওলানা আ. হ.ম নুরুল কবির হিলালী,সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফরিদুল হক, কক্সবাজার শহর সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, সাধারণ সম্পাদক মাওলানা খালেদ সাইফি, রামু উপজেলা দায়িত্বশীল মাওলানা শহীদুল্লাহ, মাওলানা হুমায়ুন কবির, ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল হামিদ, রামু উপজেলা সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ প্রমুখ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মাওলানা মুহাম্মদ হানিফ ছিলেন একজন মেধাবী আলেমেদ্বীন, বর্ষীয়ান ইসলামী রাজনীতিবিদ,একনিষ্ঠ সমাজ সেবক। দ্বীনি শিক্ষার প্রসার, ইসলামী নেজাম প্রতিষ্ঠার সংগ্রাম, সমাজ সংস্কার ও মানবসেবায় বিশিষ্ট এ আলেমেদ্বীনের অবদান চির ম্মরণীয় হয়ে থাকবে। প্রবীণ আলেমেদ্বীন মাওলানা হানিফের ইন্তেকালে জেলাবাসী একজন বড় মুরুব্বীকে হারালো। নেতৃবৃন্দ মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, প্রবীণ এ রাজনীতিবিদ দীর্ঘ দিন যাবৎ শারীরিকভাবে অসূস্থ ছিলেন। ২৬ জুন সকাল থেকে অসুস্থতা বেড়ে যায় এবং তিনি বাকরুদ্ধ ও অচেতন হয়ে পড়েন। তখন থেকেই কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল কর্তব্যরত ডাক্তারের পরামর্শে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। ৭ জুলাই বিকাল সাড়ে ৫টায় তিনি মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে আমাদেরকে চিরবিদায় জানিয়ে চিরদিনের জন্য চলে যান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বালুখালী শরণার্থী ক্যাম্প থেকে রোহিঙ্গা বৃদ্ধ অপহরণ, মুক্তিপণ দাবী

যানজটমুক্ত করতে মাঠে অটোবাইক মালিক চালকরা

বিতর্কিত ডিজিটাল আইন সংবিধান বিরোধী

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন রোনালদো

ঘামের গন্ধে কাছে আসে যে সাপ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব ফের গ্রেফতার

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কবার্তা

এক নিয়োগ আবেদনে ৪০ কোটিরও বেশি আয়

আলোচনায় বসতে মোদিকে ইমরানের চিঠি

সম্পর্ক ভাঙলে শুধু মনই ভাঙে না  আত্মার শান্তিও নষ্ট করে…

চকরিয়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে ধরে নিয়ে মাথান্যাড়া শাস্তি!

বিতর্ক প্রতিযোগিতাঃ বাংলায় দর্শন বিভাগ, ইংরেজিতে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ চ্যাম্পিয়ন

খুটাখালী বিএনপি নেতা ডাঃ শফির পিতার ইন্তেকাল

ভারসাম্যপূর্ণ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছে ইসলামী ব্যাংক

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে ৮জন আসামী গ্রেফতার

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

পেকুয়ায় মা-মেয়ের উপর হামলার ঘটনার মূলহোতা আব্বাস গ্রেপ্তার

সরকারের হুমকিতে দেশ ছাড়েন এস কে সিনহা : বিবিসির খবর (ভিডিও)

রামুতে শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা-২১ সেপ্টেম্বর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের টাকা পেলেন কক্সবাজারের ৬ সাংবাদিক