মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চকরিয়ার ডুলাহাজারা বাজারে মুরগীর দোকান থেকে আনুমানিক ৩ কেজি (২ কেজি ৭৪ গ্রাম) গাঁজা উদ্ধার করেন পুলিশ। এসময় দুই যুবককে আটক করা হয়েছে। বুধবার (২৮ মার্চ) সকাল এগারটায় ডুলাহাজারা বাজারের জাহান নামক মুরগী ব্যবসায়ীর দোকানে আটকের ঘটনাটি ঘটে।
আটক যুবকদ্বয় ওমর ফারুক বাপ্পি (২৪) খুটাখালী ইউনিয়নের (১নং ওয়ার্ড) সাত ঘড়িয়া পাড়ার কবির আহমদের পুত্র, অপরজন জাফর আলম (২৮) ডুলাহাজারা ইউনিয়নের (৫নং ওয়ার্ড) উত্তর পাড়া গ্রামের মৃত ইসলাম আহমদের পুত্র বলে জানা গেছে। তবে ঘটনাটি ষড়যন্ত্র ও পরিকল্পিত দাবী করে স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।
সুত্রে জানায়, মুরগীর দোকানের কর্মচারী ওমর ফারুক বাপ্পির সাথে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে এটি ষড়যন্ত্র। তাকে ফাঁসাতে প্রতিপক্ষ টেপ দিয়ে মোড়ানো গাঁজার কার্টুন রাখছিল ওই মুরগির দোকানে। পরে পুলিশ গাঁজাসহ তাকে এবং মুরগী কিনতে আসা জাফর আলমকে আটক করেন।
ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন আটকের সত্যতা জানিয়ে বলেন, গাঁজাসহ মুরগীর দোকান থেকে যুবক দু’জনকে পুলিশ আটক করেছে। অভিযানের সময় অনুরোধ করায় পুলিশের সাথে ছিলেন তিনি।
এ বিষয়ে জানতে অভিযান পরিচালনাকারী চকরিয়া থানার সাব ইন্সপেক্টর (এসআই) মোঃ এনামের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।