এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা আটক করেছে। বুধবার(২৮মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার ডুলাহাজারা  ইউনিয়নের চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক লাগোয়া ডুলাহাজারা ষ্টেশনের নীচের বাজার এলাকা থেকে পুলিশ ওই মাদক বিক্রেতাকে আটক করে।

ধৃত মাদক বিক্রেতারা হলেন, খুটাখালী ইউনিয়নের পাগলির বিল সাতঘরিয়া এলাকার কবির আহমদের পুত্র মো:ওমর ফারুক প্রকাশ বাপ্পী(১৯) ও একই উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড উত্তর পাড়া এলাকার ইসলাম আহমদের পুত্র জাফর আলম(২২)।আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে থানায় মামলা দায়ের করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার দুপুরের দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক লাগোয়া উপজেলার ডুলাহাজারা ষ্টেশনের নীচের বাজার এলাকায় দুই যুবক এসে গোপনে গাঁজা বিক্রি করেছিল।গাঁজা বিক্রি করার সময় স্থানীয় কয়েক যুবকের চোখে পড়লে তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।

ঘটনার সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার পুলিশ উপ-পরিদর্শক(এস আই)মো.এনামুল হক ও এ এস আই কামাল উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উল্লেখিত স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রতাকে আটক করে থানা পুলিশ।এসময় পুলিশ আটক মাদক বিক্রেতাদের দেহতল্লাসী ও জিজ্ঞাসাবাদে ভিত্তিতে তাদের কাছ থেকে পলিথিনের প্যাক মোড়ানো ২কেজি গাঁজা উদ্ধার করে জব্ধ করেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন,পুলিশের একটি টীম মঙ্গলবার দুপুরে ডুলাহাজারা বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ ২মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয়েছে।আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।