ডেস্ক নিউজ:
মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করার অভিযোগে আসাদুজ্জামান নূর (আসাদ নূর) নামে এক ব্লগারকে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নেপাল যাওয়ার সময় তাকে আটক করা হয়। এরপর বরগুনার আমতলী থানায় তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

নাম গোপন রাখার শর্তে শাহজালাল বিমানবন্দরে কর্মরত ইমিগ্রেশন পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আসাদ নূরের বিরুদ্ধে গত ১১ জানুয়ারি হজরত মুহাম্মদ (সা.) এর বিরুদ্ধে কটূক্তির অভিযোগে একটি মামলা করা হয়েছে। মামলার বাদী ইসলামী আন্দোলন বাংলাদেশের আমতলী শাখার সভাপতি মুফতি ওমর ফারুক।

পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি) জানিয়েছে, এই মামলার আসামি আসাদ নূর কয়েকদিন আগে ভারতে আত্মগোপনে ছিলেন। তখন আমতলী থানা পুলিশ ইমিগ্রেশন পুলিশকে মামলার বিষয়টি অবগত করে। ইমিগ্রেশনে তার বিরুদ্ধে রেড নোটিশ জারি করা হয়।

সোমবার সন্ধ্যায় ইমিগ্রেশন চ্যানেল পার হওয়ার সময় তাকে শনাক্ত করে গ্রেফতার করা হয়। তাকে বর্তমানে বিমানবন্দরে রাখা হয়েছে। আমতলী থানা পুলিশ এলে তাকে তাদের কাছে হস্তান্তর করা হবে।