শাহিদ মোস্তফা শাহিদ,কক্সবাজার সদর:
কক্সবাজার সদরের ঈদগাঁও ভাদিতলা গহীন অরন্য থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।১৭ ডিসেম্বর সকাল নয়টার দিকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানা গেছে।তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে চলছে কাঁনাঘোষা।প্রশ্ন দেখা দিয়েছে জনমনে।উদ্ধার করা যুবক ইউনিয়নের দঃদরগাহ পাড়া এলাকার ওসমানের পুত্র জামাল হোসেন (২৭) ওরপে জামাল মিস্ত্রী বলে জানা গেছে।পেশায় সে হাইয়েস মাইক্রো বাসের রং মিস্ত্রী।

এলাকাবাসী সুত্রে জানা গেছে,আজ রবিবার সকালে কাঠুরিয়ারা বনে গাছ সংগ্রহ করতে যাওয়ার সময় ভাদিতলার পুর্বে সামাজিক বনায়নে শীতের পোষাক(সুইটার) পেচানো গাছে ঝুলিয়ে থাকা একটি মানুষ দেখতে পায়। বিষয়টি এলাকাবাসীকে জানালে তারা তাৎক্ষনিক পুলিশকে খবর দেয়।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৌছে লাশটি উদ্ধার করে। কাঠুরিয়ারা আরও জানায়, গত শনিবার সকালেও থাকে গাছে ঝুলানো অবস্থায় দেখতে পেয়েছিল। তারা বিষয়টি তেমন গুরুত্ব দেয়নি।ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়া লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন ময়না তদন্ত শেষে বলা যাবে হত্যা না আত্মহত্যা।

অপরদিকে স্থানীয়দের ধারনা তাকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছিল।তা না হলে শীতের পোষাক (সুইটার) পেচিয়ে আত্মহত্যা করা কোন ভাবেই সম্ভব না।তার ঘটনাটি গুরুত্বসহকারে দেখতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান।