বার্তা পরিবেশক :
কক্সবাজারস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির নর্বনির্বাচিত নেতৃবৃন্দ শপথ নিয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে সমিতির বড়বাজারস্থ নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে তারা শপথ গ্রহণ করেন।
নির্বাচন কমিশনার মাস্টার বোরহান উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ও সমিতির আহ্বায়ক মাহবুবুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন কক্সবাজার দোকান মালিক ফেড়ারেশনের সভাপতি মোস্তাক আহামদ। পৌর মেয়র মাহবুবুর রহমান চৌধুরীর পিতা আলহাজ্ব আবদুল মাবুদ চৌধুরী, সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সাবেক আহ্বায়ক কমিটির সদস্য এড. জাফর উল্লাহ ইসলামাবাদী, অর্থ সম্পাদক মো. ফিরোজ আহামদ ওসমানী, সদস্য নূরুল কবির চৌধুরী, জসিম উদ্দীন। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী নির্বাচন কমিশনার এস্তাফিজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী বলেন, কক্সবাজারে সাতকানিয়া-লোহাগাড়া সমিতির জন্মই হয়েছে মানুষের সেবার করার জন্য। আমরা নিজেদের কোনো লাভের জন্য এই সংগঠনকে ব্যবহার করবো না। কেউ আমাদেরকে ভইঙ্গা বলুক আর যাই বলুক; আমরা তাতে রাগান্বিত হবো না। আমরা শুধু কাজের মাধ্যমে দেখিয়ে দেবো আমাদের উদ্দেশ্য। এই লক্ষ্যে কাজ করতে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে নিষ্ঠা, সততা, একাগ্রতা ও উৎসাহ নিয়ে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।
নবনির্বাচিতদের মধ্যে বক্তব্য রাখেন সভাপতি ফরিদ আহামদ চৌধুরী, সহ-সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী, আবদুর রহমান, রফিক মাহমুদ ও সাধারণ সম্পাদক জেবর মুল্লুক। নেতৃবৃন্দ বলেন, আমরা সুন্দর প্রতিযোগিতা করেছি। তাই আমাদের মধ্যে কোনো প্রতিহিংসা থাকবে না। আমরা মনে করি আমাদের উপর অর্পিত দায়িত্ব আমানত। আমরা অত্যন্ত নিষ্ঠার সাথে এই আমানত রক্ষার চেষ্টা করবো। একই সাথে অন্যান্য সবাইকে নিয়ে আমরা সমিতিকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে নিরলস কাজ করবো। এই জন্য সবার সহযোগিতা আমরা একান্তভাবে কামনা করছি।