চকরিয়া অফিস:

জাতীয় পার্টি চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়ন শাখার দ্বি-বাষিক সম্মেলন গতকাল ২০ অক্টোবর বিকাল ২টায় হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া -পেকুয়া জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি   মোহাম্মদ ইলিয়াছ। জাতীয় পার্টির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে জাতীয় পার্টির ঘাটিতে পরিণত করতে হবে। এর মাধ্যমে প্রতিটি পাড়া-মহল্লায় জাতীয় পার্টির কমিটি গঠন করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটাধিকার নিয়ে চকরিয়া-পেকুয়ার আসন পল্লী বন্ধু এরশাদকে উপহার দিতে হবে।

হারবাং ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মাস্টার অংখেছিং এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজীর আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যন ও জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদীকা আসমাউ হুসনা, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মাতামুহুরী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি সাংবাদিক এম দিদারুল করিম, চকরিয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, চকরিয়া উপজেলা মহিলা পার্টির সভাপতি জোসনা আক্তার, সাধারণ সম্পাদক সজরুন্নাহার বুলু, মাতামুহুরী উপজেলা সভাপতি হুমায়রা বেগমসহ উপজেলা, ইউনিয়ন ও প্রত্যেক ওয়ার্ড জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলনে হারবাং ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে পূণরায় নির্বাচিত হয়েছেন মাস্টার অংখেছিং ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তোফায়েল উদ্দিন খান। ঘোষিত কমিটিকে আগামী ১মাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে উপজেলার সভাপতি-সম্পাদক বরাবরে জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।