বিশেষ সংবাদদাতা:, ঈদগাঁও:
ডিজিটাল গণমাধ্যমের যুগে অনলাইন পত্রিকা পাঠকের খোরাক যুগিয়েছে বিবিএন নিউজ। সত্যই আমাদের সংবাদ স্লোগানে প্রতিদিন দেশ-বিদেশের খবরা-খবর ছাপিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।

জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বে-বেঙ্গল নিউজ ডট কম (বিবিএন) এর বার্ষিক প্রতিনিধি সভায় বক্তারা কথাগুলো বলেন।

শুক্রবার (২০অক্টোবর) বাদে জুহর ঈদগাহ হাইস্কুল সংলগ্ন অফিসে সভা অনুষ্ঠিত হয়।

পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার ডিপো’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় বলা হয়, বিগত ১০ মাস ধরে বিবিএন এর নিরবিচ্ছিন্ন পথ চলায় পাঠক সমাধিত হয়েছে পত্রিকাটি। তাৎক্ষনিক যে কোন সংবাদ প্রচারের একমাত্র মাধ্যম হিসেবে পত্রিকাটি ইতিমধ্যে লাভ করেছে সুনাম। আগামীতে পত্রিকাটির মানোন্নয়নে সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও যথা সময়ে সংবাদ প্রেরণের জন্য প্রতিনিধিদের আহবান জানিয়ে বক্তারা আগামী ৪ নভেম্বর বিবিএন এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আকারে পালনের জন্য গুরুত্বারোপ করা হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিবিএন পরিবারের সদস্য আহমদ আনোয়ার।

ভারপ্রাপ্ত সম্পাদক কলামিষ্ট কাফি আনোয়ারের সঞ্চালনায় প্রতিনিধি সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন বার্তা সম্পাদক এম.ছরওয়ার সিফা।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন- সহকারী বার্তা সম্পাদক (চকরিয়া) নাজমুল সাঈদ, দৈনিক পূর্বদেশ ঈদগাঁও প্রতিনিধি সিডিসি নিউজ বার্তা প্রধান সেলিম উদ্দিন, উখিয়া প্রতিনিধি শফিক আজাদ, বাইশারী প্রতিনিধি আবদুর রশিদ, মহেশখালী প্রতিনিধি ছরওয়ার কামাল, চকরিয়া প্রতিনিধি মোঃ নিজাম উদ্দিন, স্টাফ রিপোর্টার আবুহেনা সাগর, মো: ফরিদ ও প্রতিনিধি রফিক উদ্দিন লিটন।

এসময় বিবিএন পরিবারের অন্যতম সদস্য হাসান তারেক, রেজাউল করিম সুজন,আবদুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রোহিঙ্গাদের নিয়ে বিশেষ প্রতিবেদন করায় উখিয়া প্রতিনিধি শফিক আজাদকে বিবিএন এর আইডি কার্ড প্রদান করেন সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার ডিপো। পরে প্রতিনিধিদের সম্মানে দুপুরের মধ্যাহ্ন ভোজ পরিবেশন করা হয়।