এখন থেকে মাসিক কিস্তিতে আকাশপথে কক্সবাজার ভ্রমণে যাওয়া যাবে। প্রতি মাসে সর্বনিম্ন ১ হাজার ৭৭৭ টাকা করে ৬ মাসের কিস্তিতে নেয়া যাবে ফ্লাইট ও হোটেল ভাড়া। এ ধরনের কিস্তিভিত্তিক ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ লক্ষে দেশের ১৬টি বেসরকারি ব্যাংক এবং কক্সবাজারের ১০টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

এই চুক্তি অনুযায়ী, ওই ১৬ ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভোএয়ারের এ প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। এ অফারটি আগামী বছরের ৩১ মার্চ পর্যন্ত চলবে। প্যাকেজটি তিনদিন/দুই রাতের।

যে ১৬ ব্যাংকের গ্রাহকরা এ সুবিধা পাবেন

ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, এনআরবি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড এবং প্রিমিয়ার ব্যাংর্কের কার্ড ব্যবহারকারীরা সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

যে ১০ হোটেলে থাকা যাবে

এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, প্রাসাদ প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, উইন্ডি ট্যারেস, সাম্পান রিসোর্ট, রয়েল টিউলিপ এবং নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্টে।