আবদুল মজিদ, চকরিয়া:

চকরিয়ায় শাহারবিল ইউনিয়নের শাহপুরা জলদাস পাড়াস্থ ফসলী জমি থেকে অজ্ঞাত আনুমানিক (৪০) বছরের এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার ৯মে রাত্রে লাশটি উদ্ধারের পর ১০মে বুধবার দুপুর পর্যন্ত তার পরিচয় নিশ্চিত হতে পারেনি।তবে ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

থানা ও পুলিশ সুত্রে জানায়, মঙ্গলবার ৯মে রাত্রে উপজেলার শাহারবিল ইউনিয়নের শাহপুরা জলদাস পাড়াস্থ মরিচ ক্ষেতে থেকে খোলা জায়গায় অজ্ঞাতনামা (৪০) বছরের যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।প্রতিবেদনে দেখা যায়, লাশটির মুখ মন্ডল ফোলা ও গলায় জখমের চিহ্ন রয়েছে।

চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) মো.আবদুল খালেক জানান, আনুমানিক ৪০ বছর বয়সী অজ্ঞাত যুবক হিন্দু ধর্মাবলম্বী পুরুষের লাশ মরিচ ক্ষেতে পরিত্যক্তবস্থায় খালি জায়গার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ওই যুবকের মুখ ফোলা ও গলায় জখমের চিহ্ন পাওয়া যায়।এ সময় সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তে জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ওই যুবক পুরুষের বাড়ি কোথায় এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে পরিচয় নিশ্চিত হতে ওই যুবকের ছবিসহ একটি বার্তা বিভিন্ন থানায় প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,অজ্ঞাত ব্যাক্তির লাশটি হিন্দু ধর্মাবলম্বী হতে পারে। তবে এখনো কোন লাশের সঠিক তথ্য পাওয়া যায়নি।লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।