এম.জিয়াবুল হক,চকরিয়া:

চকরিয়া পৌরবাসি ও আওয়ামীলীগের নেতাকর্মী এবং পৌরসভার সর্বস্থরের জনসাধারণের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন আওয়ামীলীগের নৌকা প্রতীকে দ্বিতীয়বার নির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী। একইসঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নির্বাচনে নিয়োজিত প্রশাসনের সর্বদপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্টদের প্রতি।

তিনি বলেন, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত চকরিয়া পৌরসভা নির্বাচনে সকল ধরণের লোভ-লালসা উপেক্ষা করে চকরিয়া উপজেলার ইতিহাসে স্বরণকালের ১০০% একটি অবাধ সুষ্ট ও সুন্দর এবং নিরপেক্ষ নির্বাচন চকরিয়া পৌরবাসিকে উপহার দেওয়ায় প্রশাসনের সকল বিভাগকে জানাই প্রাণঢালা অভিনন্দন। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগনকে ভোটাধিকার প্রয়োগের সুযোগ নিশ্চিত করায় প্রশাসনের কাছে বিনম্র চিত্রে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশে চকরিয়া পৌরসভা নির্বাচনে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ায় বাংলাদেশ নির্বাচন কমিশন, কক্সবাজারের জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জনগনের কাছে সৎ কর্মকর্তা হিসেবে প্রমাণিত রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ, নির্বাচনে দায়িত্বপালনকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সকল নির্বাহী ম্যাজিষ্ট্রেট, সহকারি পুলিশ সুপার (চকরিয়া সার্কেল), চকরিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহিদুল ইসলাম, চকরিয়া থানার সফল ওসি শাকের মুহাম্মদ জোযায়ের, নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সকল পিসাইডিং কর্মকর্তা, সকল পোলিং কর্মকর্তা, পুলিশ বাহিনী, বিজিবি ও র‌্যাব, আনসার সদস্যসহ নির্বাচনে দায়িত্ব পালনকারী সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী বলেন, প্রশাসন শতভাগ নিরপেক্ষ ছিল বলেই চকরিয়াবাসি সকল ধরণের ভয়ভীতিতে পদদলিত করে ভোট করতে পেরেছে। তাঁরা পছন্দের প্রার্থীকে সমুচিত রায় দিয়ে নির্বাচিত করেছে। প্রশাসনের সকলস্তরের বিভাগ একটি সুন্দর নির্বাচন উপহার দেয়ায় আজ জনতার বিজয় নিশ্চিত হয়েছে। আমি একই সঙ্গে শ্রদ্ধা জানাচ্ছি চকরিয়া পৌরসভার সর্বস্তরের গণমাধ্যম কর্মীর প্রতি। আমার এই বিজয়ে শারথী হবেন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী। তাদের ভালোবাসা ও সমর্থন আমার প্রতি ছিল বলেই বিজয়ের পথে আমাকে সাহস যুগিয়েছে। দলের নেতাকর্মীকে আমাকে অনুপ্রেরণা দিয়েছেন, সামনে এগিয়ে যেতে সাহস দিয়েছেন।

আমি সেইজন্য আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের প্রতি অকৃত্রিম কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার সহযোগিতায় চকরিয়া পৌর নির্বাচনে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে শুধুমাত্র মাননীয় শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকারের পক্ষে সম্ভব তা প্রমাণ হল। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি।

একই সঙ্গে অভিনন্দন জানাচ্ছি সংগ্রামী চকরিয়া পৌরবাসিকে। আপনাদের সবাইকে সালাম ও নমস্কার রইল। আপনাদের অক্লান্ত পরিশ্রম ত্যাগ ও ভালোবাসা সমর্থনে আজ আমি সিক্ত। ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সকল ধরণের ভয়ভীতি উপেক্ষা করে আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। কঠিন পরিস্থিতি মোকাবেলা করে আমাকে নির্বাচিত করতে আপনারা দিনরাত অক্লান্ত শ্রম দিয়েছেন, সহযোগিতা করেছেন। মহান আল্লাহ পাক আপনাদের অক্লান্ত পরিশ্রমকে কবুল করেছেন।

বিশেষ বাংলাদেশ নির্বাচন কমিশন চকরিয়া পৌর নির্বাচন তফসিল ঘোষনা পর থেকে দলীয় নেতা-কর্মী ও পৌরসভার সকল স্তরের নেতৃবৃন্দ এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ নির্বাচনে ফলাফল গণনা সহ বিজয় সুনিশ্চিত না হওয়া পর্যন্ত যারা কঠোর পরিশ্রম করেছেন আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারব না।আপনারা আমাকে যেখানে যখন চাইবেন সেখানে আপনাদের সেবায় নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ। প্রিয় পৌরবাসি সবার সহযোগিতায় পরিকল্পিত উন্নয়নে চকরিয়া পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা গড়তে নিরলস ভাবে কাজ করে যাব। পরিশেষে দলমত ও ধর্মবর্ণ নির্বিশেষে সকলস্তরের জনগনের সকলের মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করছি ।##