প্রেস বিজ্ঞপ্তিঃ
ফরমায়েশি পাতানো নির্বাচনের খেলা বন্ধ করুন, সকল স্তরের নির্বাচনে মানুষের ভোটের অধিকার নিশ্চিত করার আহব্বান জানিয়েছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লুৎফর রহমান কাজল।
তিনি বলেন, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটেনি, বর্তমান নির্বাচনী ব্যবস্থা ও নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা উঠে গেছে। মানুষ জেনে গেছে যে দিন শেষে জয়ী হবেন সরকারদলীয় প্রার্থীরা।
বুধবার (২২ সেপ্টেম্বর) খুনিয়া পালং ইউনিয়ন বিএনপি আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল কথাগুলো বলেন।
ক্ষমতাসীন সরকার ভোট জালিয়াতির মাধ্যমে বাংলাদেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে মন্তব্য করেন বিএনপি কেন্দ্রীয় নেতা কাজল।
তিনি বলেন, জনগণের গণতান্ত্রিক ভোটধিকার কেড়ে নিয়ে নিজেদেরই সর্বনাশের পথ বেছে নিয়েছে আওয়ামী লীগ। ভবিষ্যতে আওয়ামী লীগকে এই অপকর্মের খেসারত দিতে হবে।
তিনি আরোও বলেন, বিএনপি হচ্ছে এদেশের সবচেয়ে জনপ্রিয় দল, সরকার বিএনপিকে ধ্বংস করার জন্য উঠেপড়ে লেগেছে। কিন্তু বিএনপি এবং জিয়া পরিবারের প্রতি জনগণের অপরিসীম ভালোবাসা এই দলকে দ্বিখন্ডিত করতে পারেনি। তারা যতই বিএনপি ভাঙার চেষ্টা করেছে বিএনপি র ঐক্যের ভিত ততই মজবুত হয়েছে।
শহীদ জিয়া প্রবর্তিত গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার সংগ্রামে দেশের সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে দূর্বার আন্দোলনের মাধ্যমে অবৈধ জালিম সরকারের পতন নিশ্চিত করে একটি সুষ্ট ধারার গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার পথকে সুগম করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান সাবেক এমপি লুৎফুর রহমান কাজল।
ইউনিয়ন বিএনপি’র সভাপতি ফরিদুল আলমের সভাপতিত্বে ও যুবদল নেতা নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি মুকতার আহমদ, সাধারণ সম্পাদক আবুল বাশার বাবু, সাংগঠনিক সম্পাদক ফয়সাল কাদের, জয়নাল আবেদীন বাবু, দপ্তর সম্পাদক আবুল কাশেম, ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ফরিদুল আলম, রামু উপজেলা যুবদলের আহবায়ক জহির আলম, সদস্য সচিব তৌহীদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সানাউল্লাহ সেলিম, বক্তব্য রাখেন ইউনিয়ন যুবদলের আহ্বায়ক নুরুল হক, সদস্য সচিব মাসুদ জুয়েল, উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুর রহমান, আব্দুস সালাম, আব্দুল হাকিম, আলী আকবর, হাজী রশিদ আহমদ, বদি আলম, মিজানুর রহমান, যুবদল নেতা কবির আহমদ, জসীমউদ্দীন, নাসির উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক বেলাল উদ্দিন, উপজেলা শ্রমিক দল নেতা হেমশেল, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনজুর আলম, সাধারণ সম্পাদক ফয়সালসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।