ক্রীড়া ডেস্ক:
স্প্যানিশ লা লিগায় বার্সেলোনা আবারও পয়েন্ট হারিয়েছে। ঘরের মাঠে গ্রানাডার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা। চতুর্থ ম্যাচে কাতালানদের এটা দ্বিতীয় ড্র।

ঘরের মাঠে ম্যাচের ৮৮ সেকেন্ডের মাথায় পিছিয়ে পরে বার্সেলোনা। এ সময় গ্রানাডার সার্জিও এস্কুদেরো বামদিক থেকে ক্রসে দূরের পোস্টের সামনে থাকা ডমিংগোস দুয়ার্তেকে বল বাড়িয়ে দেন। দুয়ার্তে হেড নেন। বল আন্দ্রে টার স্টেগানের নাগালের বাইরে দিয়ে জালে জড়ায় (১-০)।

দুয়ার্তের গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় গ্রানাডা। বিরতির পর ৭৯ মিনিটের সময় গোল শোধের সোনালী সুযোগ পেয়েছিলেন ফ্রাঙ্কি ডি ইয়ং। কিন্তু তার নেওয়া হেড বারের ওপর দিয়ে চলে যায়। মিস হয় নিশ্চিত গোলের সুযোগ।

৯০ মিনিটের মাথায় বার্সেলোনার রোনাল্ড আরাউজো যে সুযোগটি পান সেটি আর মিস করেননি। এ সময় বক্সের মধ্যে আসা ক্রসে হেড নেন তিনি। বল এক ড্রপে গোললাইন অতিক্রম করে। তাতে অন্তিম মুহূর্তে ম্যাচে ফেরে সমতা। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ে ৪ ম্যাচ থেকে ৮ পয়েন্ট সংগ্রহ করে বার্সেলোনা রয়েছে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে। অন্যদিকে ৫ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে। ৫ ম্যাচ থেকে ৩ পয়েন্ট সংগ্রহ করে গ্রানাডা অবস্থান করছে ১৭তম স্থানে।