অনলাইন ডেস্ক:  বন্ধুদের সাথে কক্সবাজারে বেড়াতে গিয়ে ‘অতিরিক্ত মদপানে’ অসুস্থ হয়ে মারা গেছেন রাফসান ইরফান নামে চট্টগ্রামের এক ছাত্রলীগ নেতা। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে কলাতলী সৈকত পয়েন্টের বে ওয়ান্ডার হোটেল হতে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান বলে ধারণা করছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন হোটেল বে ওয়ান্ডার কর্তৃপক্ষের বরাত দিয়ে বলেন, রাফসান ইরফান তার আরেক বন্ধুকে নিয়ে কক্সবাজারের বে ওয়ান্ডারে উঠেন ১৫ সেপ্টেম্বর রাতে। ১৬ সেপ্টেম্বর রাত ৯টার পর তাদের অতিরিক্ত বুকের ব্যথা ও বমি হয়। ওই সময় লেবুর রস ও তেঁতুল খেলে কিছুটা স্বস্তি অনুভব করেন তারা। এরপর ঘুমিয়ে পড়েন। কিন্তু শুক্রবার ভোরে আবারো বুকে ব্যথা বেশি অনুভব করলে তাদের দুইজনকে কক্সবাজারের বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থা ভালো না হওয়ায় সেখান থেকে তাদের পাঠিয়ে দেওয়া হয় কক্সবাজার সদর হাসপাতালে। তবে হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় রাফসান ইরফানের।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন তথ্যের সত্যতা নিশ্চিত করে আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করছি অতিরিক্ত পরিমাণে মদ পানে অসুস্থ হয়ে মারা গেছেন রাফসান। এরপরও ময়নাতদন্তের পর বাকিটা জানা যাবে বলে উল্লেখ করেন তিনি।

রাফসান ইরফান চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার এনায়েতবাজার বাটালি রোডের বাসিন্দা। দলে তার কোন পদ পদবী না থাকলেও তিনি ছাত্রলীগ নেতা হিসেবে পরিচিত। তবে কোতোয়ালী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন।

-যুগান্তর