মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার সড়ক ও জনপথ বিভাগের উন্নয়ন কাজ, বিদ্যুৎ বিতরণ বিভাগের জরুরি রক্ষণাবেক্ষণ কাজ এবং বৈদ্যুতিক তারের উপর পড়ে থাকা গাছের ডাল পালা কর্তনের জন্য কক্সবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ বিভাগের আওতাধীন কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় বুধবার ১৫ সেপ্টেম্বর সকাল ৭ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

এদিন সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করা হয়েছে বলে জানান-প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

কক্সবাজার শহরের যেসব এলাকায় উল্লেখিত সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে, সেসব এলাকা হচ্ছে-দক্ষিণ আদর্শ গ্রাম, কলাতলী হাঙ্গর মোড় (ডলফিন মোড়) থেকে হিমছড়ি পর্যন্ত, মধ্যম কলাতলী, বড়ছড়া এলাকা, দরিয়ানগর, মাঙ্গালাপাড়া এলাকাসহ তৎসংলগ্ন এলাকা।

প্রকৌশলী মোঃ মাহবুব আলম এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। তবে আবহাওয়া বেশি দূর্যোগপূর্ণ থাকলে কাজ করা সম্ভব না হলে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে বলে জানান তিনি। এদিন বিকেল সাড়ে ৪ টার আগে কাজ শেষ হওয়া সাপেক্ষে বিদ্যুৎ সরবরাহ চালু করা হতে পারে।

এদিকে, উন্নয়ন কাজ করতে গিয়ে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম বিদ্যুৎ গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।