হারুনর রশিদ, মহেশখালী : আসন্ন মহেশখালী পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের বিষয় নিয়ে ১টি পৌরসভার ৪জন মেয়র ও ১১ জন পুরুষ কাউন্সিলর ও ১১জন মহিলা কাউন্সিলর এবং ৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পুরুষ সদস্য এবং মহিলা সদস্য প্রার্থীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে উপজেলা অডিটরিয়মে মতবিনিময় সভায় কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদের বলেন, মহেশখালী পৌরসভা ও ৩ ইউপির নির্বাচনে কোন অনিয়ম ও বিশৃঙ্খলা করার চেষ্টা করলে আইনের আওতায় নেওয়া হবে এবং নির্বাচন হবে শান্তিপূর্ণ এবং ভোট কেন্দ্র গুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে। তিনি আরো বলেন, নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে ফেসবুক ফেইক আইডিতে কেউ বিভ্রান্তিকর তথ্য ছড়ালে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। নির্বাচন চলাকালে যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনের যথাযথ প্রয়োগে দ্বিধাবোধ করবে না প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান এর সঞ্চালনায় কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, পৌরসভার রিটার্নিং কর্মকর্তা এডিসি আমিন আল পারভেজ, মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের এএসপি মোঃ জাহেদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই, কুতুবজোম ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সমবায় অফিসার গোলাম মাসুদ কুতুবি, মাতারবাড়ী ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসার জুলকার নাঈম, হোয়ানক ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সমাজ সেবা অফিসার মঞ্জুর মোরশেদসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে আচরণবিধি সংক্রান্ত চিত্র প্রদর্শন করেন।