পর্যটন প্রতিমন্ত্রীর সাথে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাত

প্রকাশ: ৬ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৫

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাৎ।

নিজস্ব প্রতিবেদক:

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ট্যুর অপারেটর এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) এর নবনির্বাচিত নেতৃবৃন্দ। সোমবার (৬ সেপ্টেম্বর) মন্ত্রীর কার্যালয়ে গিয়ে তারা সাক্ষাত করেছেন।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাৎ।

একই দিন পৃথক সময়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, পর্যটন কর্পোরেশন চেয়ারম্যান মো. হান্নান মিয়া ও কর্নফুলী শীপ বিল্ডার্সের সত্ত্বাধিকারী ইঞ্জিনিয়ার এম. এ রশিদের সঙ্গে টুয়াক নেতৃবৃন্দ সাক্ষাত করেছেন।

পর্যটন কর্পোরেশন চেয়ারম্যান মো. হান্নান মিয়ার সঙ্গে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাৎ।

এ সময় তারা নবনির্বাচিত টুয়াক নেতৃবৃন্দকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। পাশাপাশি কক্সবাজারসহ সারা দেশের পর্যটন খাতকে আরো সমৃদ্ধ এবং উন্নত করতে সরকারের পরিকল্পনার কথা টুয়াক নেতৃবৃন্দকে জানান। পর্যটন বিকাশে সহযোগিতার হাত সবসময় প্রসারিত থাকবে বলেও জানান তারা।

কর্নফুলী শীপ বিল্ডার্সের সত্ত্বাধিকারী ইঞ্জিনিয়ার এম. এ রশিদের সঙ্গে টুয়াক নেতৃবৃন্দের সাক্ষাৎ।

সাক্ষাতকালে ছিলেন- টুয়াকের ফাউন্ডার চেয়ারম্যান এম.এ হাসিব বাদল, কার্যকরী কমিটির প্রধান উপদেষ্টা মুফিজুর রহমান মুফিজ, সাথে নবনির্বাচিত সভাপতি আনোয়ার কামাল, সাধারণ সম্পাদক এ.কে.এম মুনিবুর রহমান (টিটু), সিনিয়র সহ-সভাপতি হোসাইন ইসলাম বাহাদুর, পর্যটন ও পার্বত্য বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম তোহা, অর্থ সম্পাদক নুরুল আলম রনি, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক মো. মুসা এবং সাবেক যুগ্ম সম্পাদক এস এ কাজল।