নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন
সরকার নিবন্ধিত দক্ষিণ চট্টগ্রামের একমাত্র পর্যটনসেবী সংগঠন ট্যুর অপারেটর ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক), রেজিঃ নং- চট্ট ২৮৩৫- এর নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় মেয়রের বাসভবনে ফুলেল শুভেচ্ছা বিনিময়সহ সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে।

এ সময় টুয়াক নেতৃবৃন্দের উদ্দেশ্যে জননেতা মুজিবুর রহমান বলেছেন, কক্সবাজারকে ঘিরে মাননীয় প্রধানমন্ত্রীর অনেক স্বপ্ন ও পরিকল্পনা রয়েছে। তা এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা কক্সবাজারকে খুবই ভালেোবাসেন।

তিনি বলেন, কক্সবাজার জেলায় যেসব উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে তা ইতোপূর্বেকার কোন সরকার কল্পনাও করে নি। আগামী কয়েক বছরের মধ্যে কক্সবাজারের চেহারা পাল্টে যাবে।

মেয়র বলেন, কক্সবাজারের সৌন্দর্য দেখতে দেশবিদেশের মানুষজন আসে। তাদের  সেবা প্রদানের মাধ্যমে সুনাম বৃদ্ধি করতে হবে। আকর্ষণ বাড়াতে হবে কক্সবাজারের প্রতি। এ জন্য টুয়াকের ভূমিকা সবচেয়ে বেশি থাকা দরকার।

পর্যটকদের সেবাসহ যে কোন সমস্যায় টুয়াকের পাশে থাকবেন বলে আশ্বাস দেন মেয়র মুজিবুর রহমান।

টানা দ্বিতীয় বারের মতো নির্বাচিত টুয়াক সভাপতি এম. রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক আজমল হুদার নেতৃত্বে সাক্ষাতকালে কক্সবাজার ট্রাভেল এজেন্ট কো-অপারেটিভ লিমিটেডের সভাপতি আজিজুল হকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , গত ৩০ আগষ্ট টুয়াক (রেজিঃ নং- চট্ট ২৮৩৫) এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে এম.রেজাউল করিম রেজা সভাপতি হিসেবে পুনর্বার নির্বাচিত হন।

এর আগে মিজানুর রহমান মিল্কী সহসভাপতি, আজমল হুদা সাধারণ সম্পাদক, মোঃ আরকান যুগ্মসাধারণ সম্পাদক, ইকবাল হোসেন সাজ্জাদ অর্থ সম্পাদক, হুমায়ুন ইসলাম সুমন দপ্তর সম্পাদক, কাদের খান প্রচার ও আপ্যায়ন সম্পাদক এবং রুপম মল্লিক, মমতাজ মিয়া ও এম.এন আমিন নির্বাহী সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।